artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ৫:৫৪   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

সোমবার, সেপ্টেম্বার ৯, ২০১৯ ৯:৩৩

বাসের জানালা দিয়ে বমি করতে গিয়ে দ্বিখণ্ডিত তরুণীর মাথা

media

চলন্ত বাসের জানালা থেকে মাথা বের করে বমি করছিলেন এক নারীযাত্রী। তাতেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির ধাক্কা লেগে মৃত্যু হলো তার। ওই তরুণীর নাম ভানু মণ্ডল। রোববার সকালে দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালবাগে। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিন এ তথ্য জানায়।

চলন্ত বাসের জানালা থেকে মাথা বের করে বমি করছিলেন এক নারীযাত্রী। তাতেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির ধাক্কা লেগে মৃত্যু হলো তার।

ওই তরুণীর নাম ভানু মণ্ডল। রোববার সকালে দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালবাগে। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিন এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ভানু মণ্ডলের বাড়ি মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এলাকায়। লালবাগ হাসপাতাল চত্বরে ফলের দোকান ছিল তার। রোববার সকালে ওই তরুণী জিয়াগঞ্জ থেকে বহরমপুরগামী একটি বেসরকারি বাসে ওঠেন। বাসের ওঠার পর থেকেই অসুস্থবোধ করছিলেন তিনি। এরপর বাসটি লালবাগ যাওয়ার পথে নাকুরতলা এলাকায় বাসের জানালা থেকে মুখ বের করে বমি করতে যান তিনি।

সেই সময়ই রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটিতে তার মাথায় ধাক্কা লাগে। মুহূর্তে দুভাগ হয়ে যায় তার মাথার খুলি। একাংশ ছিটকে পড়ে রাস্তায়। রক্তে ভেসে যায় বাস ও রাস্তা। পরে বাসের যাত্রীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা