artk

মুন্সিগঞ্জ সংবাদদাতা

শনিবার, নভেম্বার ২, ২০১৯ ৮:৫৮

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে আহত ২৫

media

গুলিবিদ্ধরা হলেন, আহসান বেপারী, শহীদ বেপারী, জাহিদ হাসান রুকু দেওয়ান, শাহপরান ও আবু তাহের। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আহসান বেপারী ও শহীদ বেপারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলিতে ৫ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ইমামপুরের ষোলআনি গ্রামে শাহ আলম মেম্বার, রায়হান এবং সবুজ দেওয়ান গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, আহসান বেপারী, শহীদ বেপারী, জাহিদ হাসান রুকু দেওয়ান, শাহপরান ও আবু তাহের। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আহসান বেপারী ও শহীদ বেপারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, সংঘর্ষ চলাকালে অর্ধশতাধিক বাড়ি-ঘর ভাঙচুর ও ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক ও ৯টি ককটেল উদ্ধার করেছে।

গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইমামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য শাহ আলম, রায়হান ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেফায়েতউল্লাহ খান তোতার ভাগিনা রাসেল গ্রুপ ষোলআনি গ্রামের সবুজ দেওয়ানের গ্রুপের লোকজনের বাড়িতে আকস্মিক হামলা চালায়। এ সময় তারা ব্যাপক গুলিবর্ষণ ও ককটেল বিষ্ফোরণ ঘটায়। পরে সবুজ দেওয়ান গ্রুপ পাল্টা ধাওয়া দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়। বাড়ি-ঘর ভাঙচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫ জনকে আটক করে এবং ৯টি ককটেল উদ্ধার করে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা