artk
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ ১:২৪   |  ৩,শ্রাবণ ১৪২৬

বগুড়া সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ ৯:১৮

বগুড়ায় বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!

media

স্থানীয় বাসিন্দা আবুল কাসেম বলেন, গত তিন মাস আগে তারা পরস্পর বউ বদল করে। বউ বদল হলেও রেজাউল তার পূর্বের বউ ফাতেমার সাথে গোপনে যোগাযোগ ও সম্পর্ক বজায় রাখে। মাঝে মধ্যে রেজাউল ফাতেমার সাথে দেখা করার জন্য সান্তাহারে বাদলের বাসায় যাতায়াত করতো বলে এলাকাবাসী জানায়। 

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর শহরে বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে দুই বন্ধুর সংঘর্ষে এক বন্ধু নিহত হয়েছেন। নিহত বন্ধুর নাম বাদল হোসেন (৩৫)। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের শহিদুল ইসলামের ছেলে বাদল হোসেনের সাথে নওগাঁ জেলা সদরের চক তারতা এলাকার মৃত আলতাব আলীর ছেলে রেজাউল ইসলামের (৩৪)  সাথে জেলখানায় বন্ধুত্ব গড়ে ওঠে। বাদল ও রেজাউল দুই জনই ছিনতাই’সহ নানা অপরাধের সাথে জড়িত এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা জেল খানা থেকে মুক্তি পেয়ে বন্ধুত্বের এক পর্যায়ে দুই জন নিজেদের বউ বদল করার সিদ্ধান্ত গ্রহণ করে।

স্থানীয় বাসিন্দা আবুল কাসেম বলেন, গত তিন মাস আগে তারা পরস্পর বউ বদল করে। বউ বদল হলেও রেজাউল তার পূর্বের বউ ফাতেমার সাথে গোপনে যোগাযোগ ও সম্পর্ক বজায় রাখে। মাঝে মধ্যে রেজাউল ফাতেমার সাথে দেখা করার জন্য সান্তাহারে বাদলের বাসায় যাতায়াত করতো বলে এলাকাবাসী জানায়। 

এদিকে বুধবার দুপুরে রেজাউল বাদলের বাসায় আসলে দুই জনের মধ্যে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এরপর আবার রাত ৯ টার দিকে রেজাউল মোটরসাইকেল নিয়ে বাদলের সান্তাহারের বাসায় আসে এবং বাসায় ঢুকে বাদলকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা বাদলকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাতেই চিকিৎসাধীন অবস্থায় বাদল মারা যায়।

বগুড়ার আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ মনিরুল ইসলাম জানায়, রেজাউলকে ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।  

রিফাত হত্যা: তৃতীয় আসামি রিশান ফরাজী গ্রেপ্তার আদালতে নিজেকে নির্দোষ দাবি মিন্নির সিরাজগঞ্জের কাজীপুরে রিং বাঁধের ৬০ মিটার ধসে গেছে ইরানের সঙ্গে ‘নিঃশর্ত আলোচনায় রাজি’ যুক্তরাষ্ট্র উত্তরায় যুবকের লাশ উদ্ধার দুপুরে সংবাদ সম্মেলনে আসছেন জিএম কাদের শাকিবের ‘বীর’ ছবিতে বুবলীই থাকছেন নায়িকা পরিবহন ধর্মঘটে অচল সিরাজগঞ্জ যমুনার পানি বিপৎসীমার ১২৪ সেমি ওপরে, বিস্তীর্ণ এলাকা প্লাবিত ‘রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদা জিয়ার মুক্তি হতে পারে’ এইচএসসিতে ফেল করে ট্রেনের নিচে ঝাঁপ বৈদেশিক বাণিজ্য আধুনিকায়নে এনবিআরের কর্মপরিকল্পনা উপস্থাপন কিশোর গ্যাং নিয়ন্ত্রণে মাঠে নামছে র‌্যাব আদালতে মিন্নির পক্ষে কোনো আইনজীবী দাঁড়াননি কেন? মা পেলেন জিপিএ ৪, মেয়ে ৫ চাঁদের সাতটি মজার তথ্য জেনে নিন দীর্ঘমেয়াদে বাংলাদেশ দলের কোচ হতে চান সুজন সিবিএর সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা বিশ্বকাপ ব্যর্থতায় নতুন কোচ খুঁজছে এশিয়ার দেশগুলো হিন্দু ছাত্রীকে কোরআন বিলি করার নির্দেশ দিলেন ভারতের আদালত রেললাইনের পাশের অবৈধ স্থাপনাও উচ্ছেদ করা হবে পাকিস্তানে জামাত-উদ-দাওয়ার প্রধান হাফিজ সাঈদ গ্রেপ্তার শেরেবাংলা নগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রবেশ মুখে চরম দুর্ভোগ! এইচএসসিও পাস করলেন সেই মা আমিরাতের তেল ট্যাংকার গায়েব করেছে ইরান! ব্যাংক ঋণে করপোরেট গ্যারান্টিতে সতর্কতার তাগিদ পুরান ঢাকায় শতবর্ষী ভবন ধস সেটেলমেন্ট অফিসের দুই কর্মকর্তা গ্রেপ্তার সরকারি জমি উদ্ধারে ডিসিদের দেয়া হবে পুরস্কার ইউরোমানি অ্যাওয়ার্ডস পেলেন আইডিএলসি ইনভেস্টমেন্ট