artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ৬:০৫   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

হবিগঞ্জ সংবাদদাতা

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৯:২৬

বন্ধুর সাথে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষিত, আটক ৩

media

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বন্ধুর সাথে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১৬ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বন্ধুর সাথে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১৬ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলো- হবিগঞ্জ সদর উপজেলার সানাবই গ্রামের আছকির মিয়ার ছেলে সোহেল মিয়া (৩৫) তার সহযোগী একই উপজেলার মথুরানগর গ্রামের নাসিম উদ্দিনের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫) ও শায়েস্তাগঞ্জের সুরাবই গ্রামের আবু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৪০)।

সোমবার রাতে শায়েস্তাগঞ্জের ওলিপুর শিল্প এলাকায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে কিশোরীর পিতা মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করলে আটক তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিম কিশোরীকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের বাসিন্দা ১৬ বছর বয়সী এক কিশোরী তার বন্ধুর সাথে শায়েস্তাগঞ্জে বেড়াতে আসে। রাত ১০টার দিকে তারা সুরাবই এলাকায় রাস্তা দিয়ে হাঁটছিল। এ সময় উল্লেখিত তিনজন তাদেরকে আত্মীয়র বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ওলিপুরে একটি কক্ষে নিয়ে আটকে রাখে। এক পর্যায়ে বন্ধুকে মারপিট করে কক্ষের বাইরে পাঠিয়ে মেয়েটিকে ধর্ষণ করে সোহেল। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয়রা এসে তিনজনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সোহেল, জাহাঙ্গীর, ও সিরাজকে আটক করে।

ধর্ষণের ঘটনায় তিনজন আটকের বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। এসআই আব্দুল ওয়াদুদকে মামলাটি তদন্তের দায়িত্ব প্রদান করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরিক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী?