artk

স্টাফ রিপোর্টার

রোববার, জানুয়ারি ২৬, ২০২০ ৬:৪৮

সংঘর্ষের পর ইশরাকের বাসায় ব্রিটিশ হাই কমিশনার

media

গণসংযোগকালে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের কর্মী-সমর্থকদের সংঘর্ষের পর তার বাসায় গেছেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন। 

গণসংযোগকালে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের কর্মী-সমর্থকদের সংঘর্ষের পর তার বাসায় গেছেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন। 

ইশরাকের সঙ্গে সাক্ষাতের পর ডিকসন বলেছেন, নির্বাচনে কোনো ধরনের সংঘর্ষের ঘটনা প্রত্যাশিত নয়। আমরা সুষ্ঠু নির্বাচন চাই। রোববার দুপুর ৩টা ২০ মিনিটে রাজধানী গোপীবাগে ইশরাক হোসেনের বাসায় তার সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি একথা বলেন। 

এর আগে দুপুর ২টা ৪০ মিনিটে সাক্ষাতের জন্য ইশরাকের গোপীবাগের বাসায় আসেন রবার্ট। বৈঠকে ইশরাকের সঙ্গে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবদুস সালাম উপস্থিত ছিলেন।

রবার্ট চ্যাটার্টন জানান, তিনি সব মেয়র প্রার্থীদের সঙ্গে দেখা করছেন। তারই অংশ হিসেবে বিএনপির প্রার্থী ইশরাকের সঙ্গে দেখা করতে এসেছেন।

তিনি বলেন, এ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। তাই নির্বাচন শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু হওয়া সবারই কাম্য। আশা করবো সুষ্ঠু নির্বাচন হবে, আমরা সুষ্ঠু নির্বাচন আশা করি। রবার্ট আরও বলেন, নির্বাচন পরিচালনা নিয়ে আমরা নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলেছি।

ইশরাকের গণসংযোগে হামলার ঘটনা সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে রবার্ট বলেন, নির্বাচনে সংঘর্ষ কোনোভাবে হওয়া উচিত নয়। কোন ধরনের সংঘর্ষ আমরা প্রত্যাশা করি না। আমরা সুষ্ঠু নির্বাচন চাই। যাতে ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।

ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী সতর্কতাই হতে পারে ক্যান্সার থেকে পরিত্রানের উপায় ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ আমেরিকার গরু আমিষ খায় তাই তাদের দুধও অপবিত্র: আরএসএস সিরাজগঞ্জে বাস খাদে পড়ে ৩ যাত্রী নিহত কমিটিগুলো এমন শক্তিশালী যে আমার কথাও শোনে না: সিইসি খালেদার জামিনে পর্দার আড়ালে কিছু হচ্ছে না: কাদের ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে নিহত ১ গণকবরে ৬০৩২ কঙ্কালের পাশে কয়েক হাজার গুলি