artk

মুন্সিগঞ্জ সংবাদদাতা

শনিবার, আগষ্ট ৩১, ২০১৯ ৮:৫৬

মুন্সীগঞ্জে মামাকে পিটিয়ে মেরে ফেললো ২ ভাগিনা

media

মুন্সীগঞ্জের লৌহজংয় উপজেলার দক্ষিণ মেদিনীমণ্ডল গ্রামে এক ব্যক্তিকে বিদেশি লোহার লাইট দিয়ে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে তার বোন ও দুই ভাগিনার বিরুদ্ধে। 

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। 

নিহত ইব্রাহীমকে (৩৩) ওই গ্রামের মৃত মো. রতন হাওলাদারের ছেলে। 

পারিবারিক ও বাবার রেখে যাওয়া সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে এই ঘটনা ঘটানো হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে।

ইব্রাহীমের স্ত্রী শিরিন আক্তার অভিযোগ করে বলেন, “ভাগিনা শামীম (২২) ও সেলিম (২৫) তাদের মা সুলতানা আক্তারের নির্দেশে আমার স্বামী ইব্রাহীমকে নির্মমভাবে হত্যা করেছে।” 

ইব্রাহীমের স্ত্রীকে দিয়ে সুলতানা আক্তার ঝিয়ের মতো তার বাড়িঘরের কাজকর্ম করান দীর্ঘদিন ধরে। অভিযোগ রয়েছে, বিভিন্নভাবে ইব্রাহীম ও তার স্ত্রীকে নির্যাতন করে আসছিলেন বোন সুলতানা। ইব্রাহীমের স্ত্রী যাতে বাড়িতে না থাকেন সেই জন্য নির্যাতন করতে থাকেন। 

শুক্রবার বিকেলে সুলতানা ও তার দুই ছেলে ডেকে নেন শিরিন আক্তারকে। এসময় তিনি বাবার বাড়ি যেতে চাইলে বাধা দেন বোন সুলতানা। 

তারা বাবার বাড়ি যেতে  নিষেধ করেন। এ বিষয় নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে ইব্রাহীম বাড়িতে চলে আসেন। এমন সময় দুই ভাগিনা সুলতানা আক্তারের আদেশ পাওয়া মাত্র এলোপাতাড় বিদেশি লোহার টর্চ লাইট দিয়ে মারতে থাকেন। এক পর্যায়ে লাইট দিয়ে জোরে ঘাড়ের ওপর উপর্যুপরি আঘাত করলে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন ইব্রাহীম। পরে স্থানীয়দের সহায়তায় ইব্রাহীমকে ষোলঘর উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সরজমিনে পাওয়া তথ্য ও স্থানীয়দের সঙ্গে আলাপ করে জানা গেছে, ২০১৭ সালে ইব্রাহীমের আপন বড়ভাই মো. হাসু হাওলাদারেরও এভাবে মৃত্যু হয়েছে। যদিও সেই ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দেয়া হয়েছিল। আজ পর্যন্ত হাসুর সন্তান ও স্ত্রীকে এ বাড়ি থেকে বিতাড়িত করে রেখেছেন বোন সুলতানা। 

সে সময়ের  ঘটনাটি ছিল রহস্যজনক। পদ্মাসেতুর জন্য অধিগ্রহণ করা জমি ও বাড়িতে রেখে যাওয়া বাবার সম্পত্তি ও নগদ টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আপন বোন সুলতানা আক্তার ও তার দুই ছেলের সাথে ইব্রাহীমের বিরোধ চলে আসছিল। 

এ বিষয়ে লৌহজং থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসাইন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “লাশ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।”

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ