artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ১:০৪   |  ২৯,আশ্বিন ১৪২৬

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯ ১১:৫৫

নতুন বিজ্ঞাপনে অপু

media

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে সাধারণত বিজ্ঞাপনে দেখা যায় না। এবার নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে ‘লাভ ম্যারেজ’ খ্যাত নায়িকা অপু বিশ্বাসকে। 

মঙ্গলবার এফডিসির ১ নম্বর ফ্লোরে ‘সুন্দরী নারিকেল তেল’র বিজ্ঞাপনে শুটিংয়ে অংশ নেন ‘লাভ ম্যারেজ’ অপু বিশ্বাস।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে তিনি বলেন, “বিজ্ঞাপনে কাজের অনেক অফার পাই। কিন্তু করা হয় না। ভিন্নধর্মী ও মানসম্পন্ন কাজ করতে চাই। এই বিজ্ঞাপনের পুরো আয়োজনটি খুব সাজানো গোছানো।”

তিনি আরো বলেন, “রিচ কেমিক্যালের পণ্য সুন্দরী নারিকেল তেলের এই বিজ্ঞাপনে আমার অংশগ্রহণে দর্শকরা গ্রহণ করবেন। পাশাপাশি পণ্যটির প্রচারও ভালো হবে। সামনে আরও বেশকিছু বিজ্ঞাপনের কথা চলছে। ভালো মানের কাজ হলে আগামীতেও বিজ্ঞাপনে কাজ করবো।”

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আকাশ আমিন। অপু বিশ্বাস এখন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির কাজ করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিতে অপুর নায়ক বাপ্পী চৌধুরী। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এছাড়াও কলকাতায় ‘শর্টকার্ট’ নামে একটি ছবিতে কাজ করেছেন তিনি।

আবরার হত্যা : গণস্বাক্ষর নিচ্ছেন শিক্ষার্থীরা শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা করা হয়: ডিএমপি শিশুটির ওপর এ কেমন বর্বরতা ? পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের দেনার পরিমান বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল চালককে খুন করে ইজিবাইক ছিনতাই শোকের বুয়েটে ভর্তি পরীক্ষা সোমবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ খেলতে গিয়ে ডুবে মরল ২ ভাই চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত বিয়ের ১১ দিনের মাথায় বউকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে পুলিশি বাধায় জাতীয় ঐক্যফ্রন্টের শোক র‌্যালি সৌদি আরবে পর্যটকরা কেন যাবেন? বুয়েটের ছাত্র শামীম যেভাবে খুনি হয়ে উঠল বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদ খালি, স্থগিত ভর্তি পরীক্ষা আবরার কী অন্যায় করেছিল: ড. কামাল ভারতের চেয়ে বাংলাদেশের প্রবৃদ্ধি বাড়বে: বিশ্বব্যাংক আবরার হত্যা: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর কোচিং বন্ধ: শিক্ষামন্ত্রী তাইজুলের ৯ উইকেটেও ঢাকার সাথে রাজশাহী ড্র