artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ১০:০৫   |  ৭,আশ্বিন ১৪২৬
বুধবার, মার্চ ৪, ২০১৫ ৯:২৩

‘পুলিশের ব্যবহার ছিল খেজুরের মতো মিষ্টি’

media

ঢাকা: ১৬ ঘণ্টা পুলিশি হেফাজতে থাকার পর মুক্তি পেয়েই দার্শনিক জালাল উদ্দিন মজুমদার জানালেন, জাতীয় জনতা পার্টি প্রতিষ্ঠা করতে চান তিনি।

আজ বুধবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। পার্টির অর্থায়ন বিষয়ে তিনি বলেন, অর্থয়ায়নের ব্যবস্থা হবে। অর্থায়ন করবে এমন লোক তার আছে।

গাছের ওপর ২৪ ঘণ্টার অবস্থান ধর্মঘট পালন শেষে গাছের নিচে নেমে এলে ৩ মার্চ তিনি আটক হন। তিনি জানান, শাহবাগ থানার ওসিকে তার আটকের ব্যাপারে তিনি জিজ্ঞেস করেছিলেন।

জালাল জানান, ওসি তাকে বলেন, তার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে রাত দশটার পর। ওপর মহলের নির্দেশে তাকে আটক করা হয়েছে। এসময় পুলিশ তাকে কোনো রকম মারধর করেনি।

তিনি আরো বলেন, আমার সাথে থানা পুলিশের কথাবার্তা-ব্যবহার ছিল খেজুরের মতো মিষ্টি।

উল্লেখ্য, জাতীয় জনতা পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন প্রয়াত মেজর এম এ জলিল। পুরনো সেই পার্টিকেই তিনি পুনঃপ্রতিষ্ঠা করতে চান।

নিউজ বাংলাদেশ২৪.কম/এসটি/এটিএস

ক্যাসিনো অভিযানে আটক সবাই বিএনপি-জামায়াতের: এইচটি ইমাম এবার গুলশানের ৩টি স্পা সেন্টারে পুলিশের অভিযান প্রিয়াঙ্কার এই বক্স ব্যাগের দাম কত জানেন? ৩ ভিসির কুশপুত্তলিকা দাহ ভিসি নাসিরের পরিকল্পনাতেই শিক্ষার্থীদের ওপর হামলা সৌদি যুবরাজের বিশেষ উড়োজাহাজে ইমরান খানের যুক্তরাষ্ট্র যাত্রা মিশরে সিসির বিরুদ্ধে বিক্ষোভ চলছে, পুলিশের টিয়ার গ্যাস হামলা নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের