artk
বুধবার, নভেম্বার ২০, ২০১৯ ৭:৪৮   |  ৬,অগ্রহায়ণ ১৪২৬

চট্টগ্রাম সংবাদদাতা

মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৭:২২

সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক

media

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোবাইল চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) ও তার ভগ্নিপতিকে গ্রেপ্তার করা হয়েছে।

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোবাইল চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) ও তার ভগ্নিপতিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার ভোর রাতে সীতাকুণ্ডের ভাটিয়ারিতে নিজেদের বাড়িতে তিনি ছোট বোনের মোবাইল চুরির সন্দেহে এজাহার মিয়া (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেন বলে অভিযোগ।

গ্রেপ্তার এসআই ইকবাল পারভেজ রায়হান চট্টগ্রাম রেঞ্জ রিজার্ভ ফোর্সে দায়িত্বরত বলে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা জানিয়েছেন।

নিহত এজাহার মিয়া ভাটিয়ারি ইউনিয়নের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে। সীতাকুণ্ডের একটি শিপ ইয়ার্ডে দিনমজুরের কাজ করতেন তিনি। এসআই ইকবাল পারভেজ রায়হানের বাড়িও ভাটিয়ারি এলাকায়।

পুলিশ সুপার নুরে আলম মিনা বলেন, “এক সপ্তাহ আগে এজাহার মিয়া রায়হানের ছোট বোনের একটি মোবাইল ফোন চুরি করে। স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে সালিশে মোবাইলটি ফেরত দেওয়ার জন্য বলা হলেও এজাহার দেয়নি।

পরবর্তীতে এজাহার মিয়া ওই মোবাইল থেকে ছবিসহ নানা কিছু বিভিন্নজনের মোবাইলে পাঠাতে থাকে। এর জেরে এসআই রায়হান সোমবার গভীর রাতে এজাহারের বাড়ি গিয়ে তাকে তাদের বাড়িতে পাঠানোর কথা বলে আসে।”

এসপি মিনা বলেন, রাতে এজাহার বাড়ি এলে তার শ্বশুর-শাশুড়ি তাকে নিয়ে রায়হানের বাড়িতে যান। তখন তাকে মারধর করা হয় বলে অভিযোগ এজাহারের পরিবারের। মারধরে অসুস্থ হয়ে পড়লে এজাহারকে মঙ্গলবার সকালে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানোর পর মারা যান।

সীতাকুণ্ড থানা পুলিশ মঙ্গলবার বেলা ১১টার দিকে গিয়ে এজাহারের লাশ উদ্ধার করে। তার পরিবার মামলা দায়েরের প্রক্রিয়ায় আছে।

ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক বাস নেই, ভোগান্তি মাথায় নিয়ে হাঁটছে মানুষ ভুঁড়িওয়ালা পুরুষের কদর বেশি কেন নারীর কাছে ? সায়েদাবাদ থেকে দূরপাল্লার বাস বন্ধ শিক্ষকের থাপ্পড়ে কান ফাটলো ছাত্রের রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর যাবজ্জীবন হবে: নাজমুল আইনের লাগাম ছেড়ার ধর্মঘটে সারাদেশে অচলাবস্থা দিনাজপুরে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ