artk
বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ১:৫৩   |  ৩০,আশ্বিন ১৪২৬

ফরিদপুর সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৪:৫৫

ফরিদপুরে পিকআপ চালক হত্যায় ৭ আসামির মৃত্যুদণ্ড

media

ফরিদপুরের ভাঙ্গায় পিকআপ চালক কেরামত হাওলাদার হত্যা মামলায় সাতজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

ফরিদপুরের ভাঙ্গায় পিকআপ চালক কেরামত হাওলাদার হত্যা মামলায় সাতজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার সকালে পাঁচ আসামির উপস্থিতিতে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সেলিম মিয়া এ রায় ঘোষণা করেন। রায়ে সাত আসামিকেই মৃত্যুদণ্ড এবং প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন তোফা মোল্লা (২৬), পলাশ ফকির (৩২), সিদ্দিক খালাসি (৩৬), এরশাদ মাতুব্বর (৩২), সুরুজ ওরফে সিরাজুল খাঁ (২৭), নাইম মাতুব্বর (৩৫) ও আনু মোল্যা ওরফে আনোয়ার মোল্যা (২৮)। তারা সবাই ভাঙ্গা উপজেলার চান্দ্রা গ্রামের বাসিন্দা। নাইম মাতুব্বর ও সুরুজ ওরফে সিরাজুল এখনো পলাতক। 

আদালতের ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর দুলাল চন্দ্র সরকার জানান, ২০১৪ সালের ১৪ ডিসেম্বর রাতে উত্তর লোহারদিয়া গ্রামের পিকআপ চালক কেরামত হাওলাদার (৩৫) নিখোঁজ হন। পরদিন ভোরে পার্শ্ববর্তী ছলিলদিয়া দিঘলকান্দা বিলে তার গলা ও পেটকাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় ১৫ ডিসেম্বর নিহতের ভাই ইকরাম হাওলাদার বাদী হয়ে ভাঙ্গা থানায় মামলা করে। পুলিশ ফোনের কল লিস্টের সূত্র ধরে তোফা মোল্লাকে আটক করলে তিনি হত্যায় সম্পৃক্ততার কথা স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামিদের গ্রেফতার করা হয়। মামলার শুনানি ও সাক্ষ্য প্রমাণ উপস্থাপন শেষে আদালত রায় ঘোষণা করেন।

পাকিস্তানকে আর পানি দেয়া হবে না: মোদি বিশ্ব মানবাধিকারের সংজ্ঞা ভারতের জন্য নয়: অমিত শাহ নৌকার তিনগুণ বেশি ভোট পেল ধানের শীষ পাশ্চাত্যের হুমকিতে কোনো কাজ হবে না: এরদোয়ান দুর্দান্ত খেলেও ভারতের সঙ্গে ড্র করলো বাংলাদেশ সম্পদের পাহাড় গড়েছেন পাগলা মিজান ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ বিদেশি প্রভুরা আপনাদের পতন ঠেকাতে পারবে না: মির্জা ফখরুল আর সময় নেই, জনগণ জেগেছে: খন্দকার মাহবুব আর কটা দিন সবুর কর... আবারার হত্যাকারীদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: কাদের আমি সব বললে সিদ্দিক গ্রেফতার হবে: মিম ঘুমন্ত তুহিনকে কোলে করে বাইরে যান বাবা, খুন করেন চাচা ডিএসই’র মামলার ভয় ভেঙে রাস্তায় বিনিয়োগকারীরা জিম্বাবুয়ের নিষেধাজ্ঞা উঠল, ফিরে পেল সদস্যপদ ব্যবহারকারীর অসর্তকতায় সাইবার হামলা হচ্ছে মাঠের আন্দোলনে ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা ৯৪ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকায় আরও দুই মেট্রোরেল ২০২১ সালে নারী ক্রিকেট বিশ্বকাপ হবে বাংলাদেশে ৮৬ শতাংশ কোম্পানির শেয়ার দর বেড়েছে তুরস্কের তিন মন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ভারতের অনুমতি ছাড়াই নতুন টুর্নামেন্টের ঘোষণা আইসিসির ‘যুক্তরাষ্ট্রে হত্যাকাণ্ডের ঘটনায় তো বিবৃতি দেন না কূটনীতিকরা’ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ভারত সফরের আগে কঠিন পরীক্ষায় মোস্তাফিজ সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে ঢাকা-কুড়িগ্রাম ট্রেন চালু বুধবার ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে : গয়েশ্বর ঢাকা কলেজ থেকে টিসি নিল আবরারের ছোট ভাই ফায়াজ গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ