artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ৬:১৬   |  ১,আশ্বিন ১৪২৬

স্টাফ রিপোর্টার

সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৬:৫৯

পচা মাছ বিক্রি করায় স্বপ্ন এক্সপ্রেসকে ২০ হাজার টাকা অর্থদণ্ড

media

সোমবার (১৯ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. রহিমা আক্তারের নেতৃত্বে প্রতিষ্ঠানটিতে এই অভিযান পরিচালনা করা হয়।

 

পচা মাছ বিক্রিসহ প্লাস্টিকের ব্যাগ ব্যবহার করায় নারায়ণগঞ্জ শহরের জামতলায় অবস্থিত সুপারশপ স্বপ্ন এক্সপ্রেসকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. রহিমা আক্তারের নেতৃত্বে প্রতিষ্ঠানটিতে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন পাট অধিদফতরের মুখ্য পরিদর্শক আতিকুল ইসলাম মজুমদার।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার জানান, ‘স্বপ্ন এক্সপ্রেস’ সুপার শপে প্রবেশ করার সঙ্গে সঙ্গে আমরা পচা মাছের গন্ধ পাই। এ সময় সেখানে পচা চিংড়ি বিক্রি করতে দেখা যায়। পরবর্তীতে পর্যবেক্ষণ করে দেখি মাছগুলো পচে লাল হয়ে গেছে। কিছু কিছু মাছ গলে যাচ্ছিল। তাই সেগুলো আমরা ডাস্টবিনে ফেলে দেই এবং প্রতিষ্ঠানটিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, এছাড়া সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে প্লাস্টিকের ব্যাগ ব্যবহার করায় প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিকার আইন ও পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০ এর ৫১নং ধারা অনুযায়ী ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে প্রতিষ্ঠানটির ম্যানেজারকে এ বিষয়ে সতর্ক করে দেয়া হয়।

উল্লেখ্য, গত ৭ মে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ স্বপ্ন সুপার শপের এ নতুন শাখার উদ্বোধন করেন। যাত্রার শুরুতেই সুপার শপটিতে এমন অনিয়ম পাওয়া গেছে। এনিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

এরদোগান-রুহানির দুই ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠক যে কারণে টি-টোয়েন্ট দলে এত পরিবর্তন গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে ফসকে গেলো হত্যা মামলার আসামি এরশাদের রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দিল আ.লীগ পুঁজিবাজার উন্নয়নে কর সুবিধা বাড়ানো হবে: এনবিআর চেয়ারম্যান ঢাবি সিনেট থেকে পদত্যাগ চায় শোভন সাতক্ষীরায় তক্ষক পাচারের সময় আটক ৫ পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না: যুবলীগ সভাপতি মেট্রোরেলের সিকিউরিটির জন্য মেট্রোরেল পুলিশ থাকবে: প্রধানমন্ত্রী বিতর্কিত আইনে কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেফতার ২১ সেপ্টেম্বর থেকে ৪ বিভাগে শুরু হচ্ছে মশা জরিপ পুঁজিবাজারে সূচকের উত্থান পুঁজিবাজারের ত্রুটি-বিচ্যুতি টেককেয়ার করবো: অর্থমন্ত্রী জাবি ভিসির অপসারণের দাবি মির্জা ফখরুলের ‘চাঁদাবাজির অডিও ফাঁস হওয়ায় জাবি প্রক্টরের হুমকি’ ‘ব্যক্তি হতে পারে, ছাত্রলীগ আদর্শচ্যুত হতে পারে না’ রাব্বানীর ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস ভাইরাল বাকি দুই টি-টোয়েন্টিতে সৌম্য বাদ ফিরলেন রুবেল-শফিউল আত্মবিশ্বাস ও স্কিল সমস্যা ভুগছে ক্রিকেটাররা - সাকিব ময়মনসিংহ ডিসি অফিসে ১৭ নিয়োগে অনিয়ম সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১২ আমরা ম্যাচটা উপহার দিয়ে এসেছি - সাকিব ঘুষের ভিডিও ভাইরাল: সেই সাব-রেজিস্ট্রার বরখাস্ত ভারতে গোদাবরী নদীতে নৌকাডুবে নিহত ১২ রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত এমপি আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্র ফাঁস ভারতে রেলওয়ে উড়িয়ে দেয়ার হুমকি জইশ-ই-মহম্মদের সাবেক ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে পুলিশের ওপর হামলা হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও) আফগানদের কাছে লজ্জার হার বাংলাদেশের