artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ৬:৪৬   |  ২৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, অক্টোবার ৯, ২০১৯ ৮:০২

২০০ কোটির ক্লাবে ‘ওয়ার’

media

হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ ছবিটি গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে। মুক্তির ৭ দিনেই ২০০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি।

হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ ছবিটি গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে। মুক্তির ৭ দিনেই ২০০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি।

ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ তার এক ট্যুইট এ জানিয়েছেন, এবছরের বেশ কিছু বক্স অফিস ব্লকবাস্টার ছবিকে পিছনে ফেলে দিয়েছে হৃত্বিক ও টাইগারের ওয়ার। অনুমান করা যাচ্ছে শিগগিরই ৩০০ কোটির মাইলফলক ছুঁয়ে নেবে এই সিনেমা।

ধারণা করা হচ্ছে শিগগিরই ব্যবসার দিক থেকে কেসরি, টোটাল ধামাল, সাহো, ছিছোরে, সুপার ৩০ এবং গল্লি বয়, ভারত ও মিশন মঙ্গলের মতো সিনেমাগুলোকে ছাড়িয়ে যাবে ‘ওয়ার’।

২ অক্টোবর ভারতে ৪ হাজার এবং অন্যান্য দেশে ১ হাজার ৩৫০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিদ্ধার্থ আনন্দের পরিচালিত ‘ওয়ার’ সিনেমাটি।

দর্শকদের উৎসাহ দেখে শুক্রবার থেকে বাড়ানো হয়েছে সিনেমার হল সংখ্যা। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপাচ্ছে অ্যাকশনধর্মী এই সিনেমা। যার প্রথম দিনের আয় ৫৩.৩৫ কোটি রুপি।

রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা পুত্র সন্তানের বাবা হলেন আল আমিন আইসিসি র‍্যাংকিং থেকে মুছে ফেলা হলো সাকিবের নাম রোহিঙ্গা গণহত্যা: মিয়ানমারের বিরুদ্ধে মামলা গাম্বিয়ার ৩-৪ বছরের মধ্যে সারা দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত হবে: প্রতিমন্ত্রী লতা মুঙ্গেশকর আইসিইউয়ে সূচকে উত্থান লেনদেন মন্দা অবৈধ সম্পদ: দম্পতির বিরুদ্ধে মামলা ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান ঘূর্ণিঝড় বুলবুলে নিহতের সংখ্যা বেড়ে ১৪ শাহ আমানতে চার্জার লাইটের ভেতর ৭০টি সোনার বার আটকে গেল লতিফ সিদ্দিকীর জামিন সুন্দরবনে পর্যটক প্রবেশ নিষেধ অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিন আফরোজকে অপসারণ: আইনমন্ত্রী রোহিঙ্গা শুধু বাংলাদেশের জন্য নয়, এ অঞ্চলে নিরাপত্তা হুমকি: প্রধানমন্ত্রী খোঁজ নেয়া হবে কার আঙুল ফুলে কলা গাছ: কাদের তুরিন আফরোজকে অপসারণ স্পেনে যৌন মিলনে ডেঙ্গুর ভাইরাস ছড়ানোর প্রমাণ শওকত আজিজের গাড়ি ঢাকা থেকেই জব্দ করেন এসপি হারুন ঘূর্ণিঝড় বুলবুলে পশ্চিমবঙ্গে প্রাণ হারালেন ৭ জন ইমার্জিং এশিয়া কাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা, নেতৃত্বে শান্ত শনিরআখড়ায় ৩ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৩ বিতর্কিতদের দিয়ে দল ভারির দরকার নেই: ওবায়দুল কাদের ঘূর্ণিঝড় বুলবুল কেড়ে নিল ৭ তাজা প্রাণ ঘূর্ণিঝড় বুলবুল: ১২ নভেম্বরের জেএসসি-জেডিসি পরীক্ষাও পেছাল ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডব: সাতক্ষীরায় ৫০ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত এবারও বুক পেতে দিল সুন্দরবন বাবরি মসজিদ: নতুন মসজিদ নির্মাণে আলাদা জমি বরাদ্দ দিতে নির্দেশ বাংলাদেশ একটি বন্দিশালায় পরিণত হয়েছে: আনু মুহাম্মদ