artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ৬:২৯   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ১০:৫৭

সংঘর্ষে এক পরিবারের ৩ জন নিহত

media

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাড়ির পাশে পোলট্রি খামারের দুর্গন্ধ আর জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। 

নিহতরা হলেন- উপজেলার বরহিত গ্রামের হাশিম উদ্দিন (৭০), তার ছেলে জহিরুল ইসলাম (৪০) ও হাশিমের ভাইয়ের ছেলে আজিজুল ইসলাম (৫০)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বরহিত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হাশিম উদ্দিনের দুই ছেলে মাজহারুল ইসলাম ও খাইরুল ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, জমিজমা ও মুরগির খামারের দুর্গদ্ধ নিয়ে চাচা হাশিম উদ্দিনের সঙ্গে দীর্ঘদিন ধরেই ভাইয়ের ছেলে আজিজুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়েই বুধবার সকালে কথাকাটাকাটি এবং একপর্যায়ে সংঘর্ষে জড়ায় দুপক্ষ। উভয়পক্ষ দেশি ধারালো অস্ত্র ব্যবহার করে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।  

ঘটনার পর পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দেন।

সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা বগুড়ায় জেল জরিমানার ভয়ে ৬ রুটে বাস চলাচল বন্ধ বিয়ের উপহারে পেঁয়াজ! ভারতকে হেসেখেলে হারাল বাংলাদেশ প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু রোববার মিসর থেকে পেঁয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার চুয়াডাঙ্গায় পেঁয়াজের আড়তে অবরুদ্ধ ম্যাজিস্ট্রেট বিএনপির মূল কাজ এই সরকারকে সরানো : ফখরুল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক আফজাল পেঁয়াজ বিমানে উঠে গেছে, চিন্তার কারণ নেই: প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় বাংলাদেশি যুবককে কুপিয়ে হত্যা ৪ খাতের সিইওদের পুরস্কৃত করবে কালারস রোহিঙ্গা ইস্যুতে আইসিসির তদন্ত প্রত্যাখ্যান মিয়ানমারের ফরিদপুর মেডিক্যালের নিখোঁজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ ইনিংস ছেড়ে দিল ভারত, বাংলাদেশের সামনে কঠিন চ্যালেঞ্জ নতুন নেতা বাছতে ভোট দিচ্ছে শ্রীলংকানরা ঝিনাইদহে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ শনিবার স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলন চারদিনের সফরে শনিবার আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী টাঙ্গাইলে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে: রেলমন্ত্রী ফেলে যাওয়া ২০ লাখ টাকা ফেরত দিলেন রিকশাচালক লাল মিয়া