artk
সোমবার, জুন ২৪, ২০১৯ ৬:৫৭

মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিনোদন রিপোর্টার
media

যৌতুকের দাবিতে মারধরের মামলায় আদালতে সাক্ষ্য দিতে না আসায় সংগীতশিল্পী তাসবিয়া বিনতে শহীদ মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

যৌতুকের দাবিতে মারধরের মামলায় আদালতে সাক্ষ্য দিতে না আসায় সংগীতশিল্পী তাসবিয়া বিনতে শহীদ মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

রোববার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরীফ উদ্দিন এ আদেশ দেন। তবে এ বিষয়ে গণমাধ্যমকর্মীরা জানতে পেরেছেন সোমবার।

আদালতের সরকারি কৌঁসুলি শহীদ ইসলাম ঢালী এ বিষয়ে সাংবাদিকদের নিশ্চিত করেছেন। তিনি জানান, মিলা বাদী হয়ে তার সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১ (গ) ধারায় মামলা করেছেন। সে মামলার পরে পারভেজ সানজারির বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। অভিযোগপত্র গ্রহণ করার পর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক ২০১৮ সালের ১৬ আগস্ট অভিযোগ গঠন করে বিচার শুরুর নির্দেশ দেন। এরপর বাদী মিলাকে সাক্ষ্য দেওয়ার জন্য আদালত থেকে ছয় বার নোটিশ বা সমন দেওয়া হয়। কিন্তু মিলা আদালতের নোটিশের পরও আদালতে না আসায় বিচারক রোববার গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর সেরেস্তা সহকারী মো. সবুজ আজ জানান, গ্রেপ্তারি পরোয়ানাটি আজকে প্রস্তুত করা হয়েছে। আগামীকাল থানার উদ্দেশে এটি পাঠানো হবে।

মামলার নথি থেকে জানা যায়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার মিলাকে মারধর করেছেন স্বামী পারভেজ সানজারি। সর্বশেষ ২০১৭ সালের ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা হয়।

মামলায় আরো বলা হয়, এর আগে মিলার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তাকে মারধর করেছেন। মামলায় মিলার বাবা সাক্ষী হয়েছেন।

মিলার স্বামী পারভেজ একটি বেসরকারি বিমান সংস্থার পাইলট। ২০১৭ সালের ১২ মে মিলার সঙ্গে তার বিয়ে হয়। পরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

খেজুরের যত উপকারিতা ঢাকাবাসীর জীবনমান উন্নয়নে বিএনপির কোনো পরিকল্পনা নেই: তাপস জনতাই আমাদের আগামী সিদ্ধান্ত গ্রহণকারী: তাবিথ করোনা ভাইরাস: বেনাপোল ইমিগ্রেশনে কঠোর নজরদারী ফরিদপুরে ৩৫ কেজি গাঁজাসহ নারী আটক ২০২২ সালে বিদেশে স্মার্টফোন রপ্তানি করবে সিম্ফনি বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন ঢাকা-জামালপুর রুটে চালু হচ্ছে জামালপুর এক্সপ্রেস ৯ উইকেটে লজ্জার হার টাইগারদের তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি করা হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী নম্বর গণনায় ভুল করায় যশোর শিক্ষাবোর্ডের ২৯০ পরীক্ষককে শাস্তি নব্য জেএমবি সন্দেহে দুই খুবি শিক্ষার্থী আটক ২০ টাকার জন্য চানাচুর বিক্রেতা খুন বিশ্বজুড়ে প্রায় ২৬ কোটি শিশু শিক্ষাবঞ্চিত: জাতিসংঘ চাঁদপুরে ১২শ কেজি জাটকা জব্দ ব্যাটিং ব্যর্থতায় ১৩৬ রানেই থেমে গেল বাংলাদেশ মিয়ানমার সেনাবাহিনীর ছোড়া গোলায় ২ রোহিঙ্গা নারী নিহত গরু আনতে গিয়ে গুলিতে নিহত হলে দায় নেবে না সরকার: খাদ্যমন্ত্রী জুলাই মাসে মঙ্গলে অনুসন্ধান শুরু করার ঘোষণা দিয়েছে চীন ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল মহাসচিব কায়ছার কন্যা সন্তানের বাবা হলেন আন্দ্রে রাসেল পাকিস্তানের বিপক্ষে ২য় ম্যাচে ব্যাটিংয়ে নেমেই উইকেট হারালো বাংলাদেশ নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী ৯ তলা ভবন থেকে নিচে পড়েই হাঁটা দিলেন নারী বরগুনায় বাসচাপায় মা-ছেলেসহ নিহত ৩ ডিএসইর পিই রেশিও বেড়েছে মূলধন বেড়েছে ২৫ হাজার ৬৯৯ কোটি টাকা ইঁদুর শূকরের মাংসেই বিপদ মধুসূদন দত্তের ১৯৬তম জন্মবার্ষিকী শনিবার