artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৫:৪২   |  ৩০,কার্তিক ১৪২৬

চট্টগ্রাম সংবাদদাতা

সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৮:১৫

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত

media

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খুরশীদ আহম্মেদ নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। র‌্যাব জানিয়েছে, রোববার দিবাগত রাতে ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়েছে।

নিহত খুরশীদ আহম্মেদ (৩৬) পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ- সভাপতি ছিলেন।

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খুরশীদ আহম্মেদ নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। র‌্যাব জানিয়েছে, রোববার দিবাগত রাতে ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়েছে।

নিহত খুরশীদ আহম্মেদ (৩৬) পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ- সভাপতি ছিলেন।

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম বলেন, খুরশীদকে পিস্তলসহ আটক করা হয়েছিল। পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে তার সঙ্গীদের সঙ্গে বন্দুকযুদ্ধ হয়।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, রাত ৯টার দিকে আগ্রাবাদ কমার্স কলেজ এলাকা থেকে একটি বিদেশি পিস্তলসহ খুরশীদ আটক হন। এ সময় তিনি তার আস্তানায় আরও অস্ত্র থাকার তথ্য দেন।

সাফায়াত জামিল আরও বলেন, সেই তথ্য নিয়ে আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টার সংলগ্ন এলাকায় তার আস্তানায় অভিযানে গেলে খুরশীদের লোকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গুলি চালায়।

গোলাগুলি শেষে খুরশীদের লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন তিনি। ঘটনাস্থল থেকে ‍দুটি পিস্তল, ১২ রাউন্ড গুলি ও দেশে তৈরি একটি এলজি উদ্ধারের কথাও তিনি জানান।

খুরশীদের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে অন্তত আটটি মামলা রয়েছে বলে র‌্যাবের অভিযোগ।

আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন