artk

মাদারীপুর প্রতিনিধি

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২৬, ২০১৯ ৮:৪৪

মাদারীপুরে রোহিঙ্গা তরুণ আটক

media

মাদারীপুরে মোহাম্মদ সাকিব (১৯) নামের এক রোহিঙ্গা তরুণকে আটক করেছে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্যরা। বুধবার রাত ৮টার দিকে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগবিন্দপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

মাদারীপুরে মোহাম্মদ সাকিব (১৯) নামের এক রোহিঙ্গা তরুণকে আটক করেছে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্যরা।

বুধবার রাত ৮টার দিকে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগবিন্দপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

ওই রোহিঙ্গা তরুণ কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। তার বাবার নাম মোহাম্মদ আব্দুল বলে জানা গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সূত্রে জানা গেছে, ওই রোহিঙ্গা তরুণ গত চার দিন ধরে খোয়াজপুর এলাকায় ঘোরাফেরা করছিল। এ সময় তার চালফেরায় সন্দেহ হওয়ায় স্থানীয়রা পুলিশের বিশেষ শাখার সদস্যদের জানায়। পরে জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী উপ পরিদর্শক (এএসআই) গোলাম মওলার নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এরপর তার পরিচয় জানতে চাইলে প্রথমে পরিচয় গোপন করলেও পরে জানায়, কয়েকদিন আগে সে কক্সবাজারের টেকনাফ থেকে গাড়িতে করে ঢাকায় আসে। খোয়াজপুর এলাকার এক যুবক তাকে কাজ দেয়ার কথা বলে শনিবার মাদারীপুরে নিয়ে আসে। পরে ওই যুবক তাকে রেখে পালিয়ে যায়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আব্দুল হান্নান বলেন, সাকিব নামে এক রোহিঙ্গা তরুণকে আটক করেছে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্যরা। স্থানীয় কোনো যুবক তাকে কাজ দেয়ার কথা বলে এই জেলায় আনে। আমরা ওই রোহিঙ্গা তরুণকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করেছি। সদর থানা পুলিশের মাধ্যমে তাকে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

উল্লেখ্য, এর আগে গত ৭ সেপ্টেম্বর মাদারীপুর শহরের শকুনি লেকপাড় এলাকা থেকে মো. জয়নাল (১৬) নামে আরও এক রোহিঙ্গা কিশোরকে আটক করে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্যরা।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ