artk
বৃহস্পতিবার, অক্টোবার ২৪, ২০১৯ ২:১৯   |  ৮,কার্তিক ১৪২৬

জেলা সংবাদদাতা

শনিবার, সেপ্টেম্বার ৭, ২০১৯ ৭:৩০

শ্বশুরকে ফোন দিয়ে বউয়ের লাশ রেখে পালালেন স্বামী

media

বরগুনায় চার মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে খুনের অভিযোগ উঠেছে তার শ্বশুর বাড়ির লোকজনদের বিরুদ্ধে। শুক্রবার রাতে সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের ছোনবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম মোসা. আমেনা বেগম (২০)। তিনি ছোনবুনিয়া এলাকার মো. আবুল সরদারের মেয়ে এবং একই এলাকার সুমনের (২৭) স্ত্রী।

নিহতের বাবা আবুল সরদার বলেন, আমি ভোরে ফজরের নামাজ পড়েতে ঘুম থেকে উঠি। এ সময় আমার জামাতা সুমন আমাকে ফোন দিয়ে বলে, আমেনা খুব অসুস্থ। আপনি তাড়াতাড়ি আমাদের বাড়িতে আসেন। আমি তখন সুমনকে বলি, তুমি তাড়াতাড়ি আমেনাকে হাসপাতাল নিয়ে যাও। তখন সুমন বলে, আমেনাকে হাসপাতাল নেয়া লাগবে না। এরপর আমি মেয়ের শ্বশুর বাড়িতে গিয়ে দেখি- ঘরের বারান্দয় মৃত অবস্থায় আমেনার মৃতদেহ পড়ে রয়েছে। ঘরে তালা দিয়ে বাড়ির লোকজন পালিয়ে গেছে।

নিহত আমেনার চাচা জালাল আকন জানান, আমেনার মৃত্যুর কারণ নিয়ে তার শ্বশুর বাড়ির স্বজনরা একেক সময় একেক কথা বলে। এতে আমাদের সন্দেহ হয়। এছাড়াও তারা আমেনার মৃত্যুর বিষয়টিকে স্থানীয়ভাবে মীমাংসার প্রস্তাব দেয়, তখনই আমরা নিশ্চত হই যে, আমেনাকে খুন করা হয়েছে।

এদিকে নিহত গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন বাড়িতে না থাকায় এ বিষয়ে জানতে তাদের কারও সঙ্গে যোগাযোগ কারা সম্ভব হয়নি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে শনিবার দুপুরে ওই নারীর শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শিহাব হত্যা: গফরগাঁওয়ে ১১ জনের যাবজ্জীবন অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি ঢাবিতে প্রথম বর্ষ থেকেই সিট টাঙ্গাইলের সেই রাজস্ব কর্মকর্তা বরখাস্ত বিসিবির সঙ্গে আলোচনায় সাকিবরা অস্ত্র-মাদকে সংশ্লিষ্টতায় ঢাবির চার শিক্ষার্থী সাময়িক বহিষ্কার ১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল