artk
সোমবার, মে ২৭, ২০১৯ ১১:৫৯

ঈদে শতভাগ মানিব্যাক গ্যারান্টি অফার নিয়ে ব্যাঙ!

লাইফস্টাইল ডেস্ক
media
পরিবর্তন অথবা ফেরত দেওয়ার সময় অবশ্যই মেমো দেখাতে হবে। # ইচ্ছাকৃত অথবা দুর্ঘটনাজনিত কারণে কাপড় ছিড়ে গেলে, রং উঠলে, নষ্ট হলে পণ্যের দায়িত্ব ব্যাঙ কর্তৃপক্ষ বহন করবে না।

দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ‘ব্যাঙ’ সর্বদা চেষ্টা করে সম্মানিত গ্রাহকদের সেবা ও পণ্যের নিশ্চয়তা দিতে। তাই ব্যাঙ তার তারুণ্যনির্ভর গ্রাহকের সেবা এবং অধিকার নিশ্চিত করতে নিয়ে এলো শতভাগ (১০০%) মানিব্যাক গ্যারান্টি অফার!  

 ব্যবহৃত পণ্য অথবা টাকা ফেরত দেওয়ার নিয়মাবলী: 

* পরিবর্তন অথবা টাকা ফেরত দেওয়ার সময়সীমা ৭ দিন। 

* ক্রয়কৃত পণ্য ধোয়ায় রং নষ্ট, রংয়ে কোন রকম পরিবর্তন হলে, ব্যবহৃত পণ্যের পরিবর্তন অথবা টাকা ফেরত দেওয়া হবে। 

* পরিবর্তন অথবা ফেরত দেওয়ার সময় অবশ্যই মেমো দেখাতে হবে। # ইচ্ছাকৃত অথবা দুর্ঘটনাজনিত কারণে কাপড় ছিড়ে গেলে, রং উঠলে, নষ্ট হলে পণ্যের দায়িত্ব ব্যাঙ কর্তৃপক্ষ বহন করবে না। 

* মানিব্যাক গ্যারান্টির ক্ষেত্রে সর্বোপরি ব্যাঙ কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে। 

বি. দ্র : ক্রয়কৃত / উপহার প্রাপ্ত পণ্য সাইজ না হওয়া অথবা ডিজাইন পছন্দ না হওয়ার ক্ষেত্রে মানিব্যাক গ্যারান্টি প্রযোজ্য না (উক্ত পণ্যের জন্য টাকা ফেরত দেওয়া হয় না)। তবে ক্রেতারা পণ্য পরিবর্তন করে নিতে পারবেন।

বিস্তারিত জানতে, হট লাইন : ০১৫৫৪ ৮৫৫ ৩৮৪। 

follow us on : facebookhttps://www.facebook.com/bang

সালাউদ্দিন শপিং সেন্টার, ঢাকা (০১) : ৪৪/এ টিকাটুলি, হাটখোলা রোড, ২য় তলা।

সালাউদ্দিন শপিং সেন্টার, ঢাকা (০২) : ৪৪/এ টিকাটুলি, হাটখোলা রোড, ২য় তলা।

আজিজ সুপার মার্কেট, ২য় তলা, শাহবাগ, ঢাকা।

মিরপুর রোড, সেকশন ০১, ব্লক ০৬, কেএ, (ন্যাশনাল সুইমিং কমপ্লেক্স এর বিপরীত), ঢাকা।

 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা