artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:০১   |  ৫,আশ্বিন ১৪২৬
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ৬:০০

সিটি ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসা

media

ঢাকা: ঋণ জালিয়াতির ঘটনায় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক সিটি ব্যাংক লিমিটেডের চার ঊর্ধ্বতন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার দুদকের প্রধান কার্যালয়ে এ জিজ্ঞাসাবাদ করা হয়। দুদকের উপ-পরিচালক জুলফিকার আলীর নেতৃত্বে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

দুদকে হাজিরকৃতরা হলেন- সিটি ব্যাংকের প্রধান শাখার সাবেক হেড অব এসএমই বদরুদ্দোজা চৌধুরী, সাবেক হেড অব মার্কেটিং সাদাত আহমেদ খান, বিজনেস  ডেভেলপমেন্ট ম্যানেজার নুরুল আজম মজুমদার এবং রিলেশনশিপ ম্যানেজার এসএম আসিক আল মেহেদী।
 
সিটি ব্যাংকের প্রিন্সিপাল শাখা থেকে ১৮ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের ঘটনা ঘটেছে। এর আগে এই ঘটনায় সিটি ব্যাংকের ১৯ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছিল দুদক।
 
দুদক সূত্রে জানা যায়, ওয়াহিদুর রহমান নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে দেশের চারটি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে এক হাজার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। সিটি ব্যাংক লিমিটেড তাদেরই একটি।

নিউজবাংলাদেশ.কম/টিআইএস/এমএম

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা বিপর্যয়ের মুখে জাতিসংঘ সফর বাতিল করেছেন নেতানিয়াহু