artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৯:৫৬   |  ৩১,ভাদ্র ১৪২৬
বৃহস্পতিবার, মার্চ ৫, ২০১৫ ৫:০৪

স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ কর্মসূচি ৭ মার্চ

media

ঢাকা: আগামী ৭ মার্চ শনিবার সারাদেশের সকল থানা, উপজেলা, জেলা ও মহানগরীতে বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা জারিসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে তারা এ কর্মসূচি ঘোষণা করেছে।

 

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিক্ষোভ কর্মসূচি সফল করার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু।

 

নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, আদালতে দলীয় বিচারপতি নিয়োগ দিয়ে এরই মধ্যে কোর্টকে মুজিব কোর্টে পরিণত করেছে। এই মুজিব কোর্টের রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত রায় এদেশের জনগণ মানে না, মানবে না। যদি খালেদা জিয়াকে গ্রেফতারের পায়তারা করা হয় তাহলে সারাদেশে যে আগুন জ্বলবে তাতে পুড়ে এ সরকার ছাড়খার হয়ে যাবে।

 

এদিকে একই দাবিতে আজ মিরপুরে নাসিম হায়দার, সিজু, জুয়েল ও জিন্নার নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল।

 

মিছিল থেকে মিরপুর থানা ম্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মিরু ও তুহিনকে গ্রেফতার করেছে পুলিশ। মিরু ও তুহিনসহ সারাদেশে স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে স্বেচ্ছাসেবক দল।

 

নিউজবাংলাদেশ.কম/এফই

প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের