artk

স্পোর্টস রিপোর্টার

মঙ্গলবার, জানুয়ারি ২১, ২০২০ ৫:২০

মুশফিকের না যাওয়াকে পূর্ণ সমর্থন মাহমুদউল্লাহর

media

মাহমুদউল্লাহ বলেন, মুশির (মুশফিকুর রহিম) সিদ্ধান্ত আমি সমর্থন করি। কারণ পরিবারের সবসময়ই একটা ইস্যু থাকে। কারো ব্যক্তিগত জীবনে পরিবারের চাইতে বড় ইস্যু আর কিছুই হতে পারে না। ওর সিদ্ধান্তের প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে।

মৃত্যুপুরি পাকিস্তানে মুশফিক যাক সেটা তার পরিবার চাননি। রাজনৈতিক সহিংসতায় অশান্ত দেশটি সফরে শুরু থেকেই পরিবার বাধা দিয়ে আসছে। অবশেষে পরিবারের সেই অনুরোধ ফেলেননি দেশ সেরা এই ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তিন দফায় বাংলাদেশ দলের আসন্ন পাকিস্তান সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। মুশফিকের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন সতীর্থ, অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

গত ১৭ জানুয়ারি বঙ্গবন্ধু বিপিএলের ফাইনাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে বেশ চড়া কণ্ঠেই মুশফিক সিদ্ধান্তটি জানিয়েছিলেন। যাতে পূর্ন সমর্থন দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে পাকিস্তান সিরিজপূর্ব সংবাদ সম্মেলনে তার এই সমর্থনের কথা জানান।

মাহমুদউল্লাহ বলেন, মুশির (মুশফিকুর রহিম) সিদ্ধান্ত আমি সমর্থন করি। কারণ পরিবারের সবসময়ই একটা ইস্যু থাকে। কারো ব্যক্তিগত জীবনে পরিবারের চাইতে বড় ইস্যু আর কিছুই হতে পারে না। ওর সিদ্ধান্তের প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে।

মুশফিকের মতো মাহমুদউল্লাহর পরিবারও প্রথমে বেঁকে বসেছিল। গর্বিত সদস্যটি মৃত্যুপুরিতে খেলতে যাক সেটা তারাও চাচ্ছিলেন না। অবশেষে মাহমুদউল্লাহ তাদের আশ্বস্ত করেছেন বলেই অনুমতি মিলেছে বলে জানালেন লাল সবুজের এই দলপতি। তিনি বলেন, প্রথম দিকে অবশ্যই কঠিন ছিল। এবং আমার পরিবারও কনসার্নড ছিল। আমি আমার পরিবারের সাথে কথা বলেছি। তো ওরা রাজি হয়েছে। এদিক থেকে আমি কিছুটা স্বস্তিতে যে আমার পরিবার রাজি হয়েছে। তারা অস্বস্তি বোধ করবে না। কারণ তারা সম্ভবত আমাদের সর্বোচ্চ নিরাপত্তাই দেবে।

উল্লেখ্য, পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি- টোয়েন্টি খেলতে বুধবার (২২ জানুয়ারি) রাতে পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা