artk

গাজীপুর সংবাদদাতা

মঙ্গলবার, ডিসেম্বার ১০, ২০১৯ ১২:৩১

গাজীপুরে পুলিশ পরিচয়ে ৫ সোনার দোকান লুট

media

তারা পুলিশ পরিচয় দিয়ে প্রথমে বাজারে থাকা সাতজন পাহারাদারসহ ২০-২৫ জন লোককে একটি কাপড়ের দোকানে বন্দি করে রাখে। পরে বাজারের প্রতিটি প্রবেশদ্বারে নিজেদের লোক দিয়ে পাহারা বসিয়ে দেয়।

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ‘পুলিশ পরিচয়ে’ পাঁচটি স্বর্ণের দোকানে ডাকাতি হয়েছে।

উপজেলার উলুখোলা বাজারে সজলের মালিকাধীন ‘সোনালি জুয়েলার্স’, নারায়ণের ‘রাজীব জুয়েলার্স’, ‘চঞ্চল শিল্পী জুয়েলার্স’, দীপঙ্করের ‘রূপসী জুয়েলার্স’ ও সুকান্তের ‘সন্দীপ জুয়েলার্সে’ সোমবার রাতে এ ডাকাতির ঘটনা ঘটে বলে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান। 

বাজারে দায়িত্বে থাকা পাহারাদারদের বরাতে কালীগঞ্জের নাগরী ইউনিয়ন পরিষদের সদস্য বাবলু রোজারিও জানান, সোমবার রাত সোয়া ১১টার দিকে পুলিশের পোশাক পরা ৩০-৪০ জন ডাকাত বাজারে প্রবেশ করে।

তারা পুলিশ পরিচয় দিয়ে প্রথমে বাজারে থাকা সাতজন পাহারাদারসহ ২০-২৫ জন লোককে একটি কাপড়ের দোকানে বন্দি করে রাখে। পরে বাজারের প্রতিটি প্রবেশদ্বারে নিজেদের লোক দিয়ে পাহারা বসিয়ে দেয়।

সন্দীপ জুয়েলার্সের মালিক সুকান্ত বলেন, “ডাকাতরা পাঁচটি সোনার দোকানের তালা ভেঙে সিন্দুকে থাকা প্রায় একশো ভরির বেশি স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।” 

পরে দোকানে বন্দি লোকেরা চিৎকার শুরু করলে এলাকাবাসী গিয়ে দোকানের সাটার খুলে তাদের উদ্ধার করে বলে জানান তিনি।

উদ্ধার হওয়া লোকেরা জানান, ডাকাতরা নিজেদের পুলিশ ও র‌্যাব পরিচয় দিয়ে তাদের সাকিরের কাপড়ের দোকানে নিয়ে জড়ো করে এবং তাদের সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল লুট করে দোকানের সাটার আটকে দেয়।

ওসি বলেন, “যারা এ ঘটনা ঘটিয়েছে তারা নিঃসন্দেহে ডাকাতদল, র‌্যাব বা পুলিশের কোনো সদস্য এতে জাড়িত নয়।”

ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

চট্টগ্রামে একটি বস্তিতে আগুন কোকো-আনিসুলের কবর জিয়ারত করে প্রচারণায় তাবিথ-ইশরাক বাহুবলে বাস খাদে পড়ে নিহত ৩ শিশুদের জন্য উৎসব নামের মিল থাকায় বিনাদোষে কারাবাস! করোনাভাইরাস: চীনে মৃতের সংখ্যা বেড়ে ২৫, আতঙ্কে গোটা বিশ্ব শৈত্যপ্রবাহ কমার পর ঝরতে পারে বৃষ্টি আ.লীগের নতুন কমিটির নেতৃবৃন্দসহ টুঙ্গিপাড়ায় শেখ হাসিনা পশ্চিমবঙ্গে পেঁয়াজের মূল্যবৃদ্ধি রুখতে ৫০ হাজার টনের কোল্ড স্টোরেজের পরিকল্পনা যশোরে আবারও চোর সন্দেহে পিটিয়ে হত্যা মধু নাকি চিনি, কোনটা ভালো শরীরের জন্য? ব্রাহ্মণবাড়িয়ায় পারাবত এক্সপ্রেস ট্রেনে আগুন দূষিত বায়ু থেকে বাঁচার উপায় অতনু তিয়াসের নতুন গান ‘কৃষ্ণ কৃষ্ণ হাওয়া লাগে গায়’ মিরপুরের চলন্তিকা বস্তির আগুন নিয়ন্ত্রণে ঢাকার শিশুধর্ষণকারী কলেজছাত্র হ‌বিগঞ্জে গ্রেপ্তার ইদলিবে সরকার বিরোধী হামলায় সিরিয়ার ৪০ সেনা নিহত খালি পেটে যেসব খাবার খাওয়া ঠিক নয় হোয়াটসঅ্যাপে যুক্ত হল ডার্ক মোড পাবনায় আওয়ামী নেতার বিরুদ্ধে বাবার জিডি ৬৪ জেলায় ৪৯ হাজার নদী দখলদার: নৌপরিবহন প্রতিমন্ত্র ঢাবির বিশেষ সমাবর্তন ৫ সেপ্টেম্বর আমরা দেশকে জঙ্গিবাদের হাত থেকে মুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী চীনাদের সাপ খাওয়ার অভ্যাস থেকেই ছড়িয়েছে করোনা ভাইরাস! পলিন কাউসারের ‘আমি তো পাইনি মেঘের দেখা’ আইসিজের রায় বিশ্বের মানবাধিকারকর্মীদের জন্য মাইলফলক: পররাষ্ট্রমন্ত্রী হারপিক খেয়ে খুলনায় এমপি নারায়ণ চন্দ্র চন্দের পুত্রের আত্মহত্যা মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে মামলার অনুমোদন নগরবাসী নিয়ে বিএনপির কোনো পরিকল্পনা নেই: তাপস জিরো টলারেন্স জনপ্রিয় হওয়ার একটি স্লোগান: এনবিআর চেয়ারম্যান