artk
বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ১:১২   |  ৩০,আশ্বিন ১৪২৬

নরসিংদী সংবাদদাতা

মঙ্গলবার, জুলাই ২, ২০১৯ ৫:৩৭

‘গ্যাসের দাম বাড়িয়ে জনগণের ওপর স্টিম রোলার চালাচ্ছে সরকার’

media

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, বিএনপির পর এবার গ্যাসের দাম বাড়িয়ে জনগণের ওপর স্টিম রোলার চালাচ্ছে সরকার। গত ১০ বছরে ছয় দফায় গ্যাসের মূল্য বাড়িয়েছে সরকার। অথচ মানুষের আয় বাড়েনি। এভাবে চলতে থাকলে দেশের মানুষ নিঃস্ব হয়ে যাবে।  

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, বিএনপির পর এবার গ্যাসের দাম বাড়িয়ে জনগণের ওপর স্টিম রোলার চালাচ্ছে সরকার। গত ১০ বছরে ছয় দফায় গ্যাসের মূল্য বাড়িয়েছে সরকার। অথচ মানুষের আয় বাড়েনি। এভাবে চলতে থাকলে দেশের মানুষ নিঃস্ব হয়ে যাবে। দেশ ও দেশের মানুষকে বাঁচাতে এই সরকারের পরিবর্তনের কোনো বিকল্প নেই।

মঙ্গলবার দুপুরে নরসিংদী জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় এসব কথা বলেন তিনি।

দুপুর ১২টার দিকে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিএনপির নেতাকর্মীদের নিয়ে চিনিশপুর বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি ঢাকা-সিলেট মাহসড়কে উঠতে গেলে বিএনপি নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে পুলিশ। পরে জেলখানার মোড়ে প্রতিবাদ সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা।

এতে বক্তব্য দেন- জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন ও যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন- শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূঁইয়া, যুবদলের সভাপতি মহসিন হোসেন ও সাংগঠনিক সম্পাদক শায়েন শাহ শানু প্রমুখ।

পাকিস্তানকে আর পানি দেয়া হবে না: মোদি বিশ্ব মানবাধিকারের সংজ্ঞা ভারতের জন্য নয়: অমিত শাহ নৌকার তিনগুণ বেশি ভোট পেল ধানের শীষ পাশ্চাত্যের হুমকিতে কোনো কাজ হবে না: এরদোয়ান দুর্দান্ত খেলেও ভারতের সঙ্গে ড্র করলো বাংলাদেশ সম্পদের পাহাড় গড়েছেন পাগলা মিজান ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ বিদেশি প্রভুরা আপনাদের পতন ঠেকাতে পারবে না: মির্জা ফখরুল আর সময় নেই, জনগণ জেগেছে: খন্দকার মাহবুব আর কটা দিন সবুর কর... আবারার হত্যাকারীদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: কাদের আমি সব বললে সিদ্দিক গ্রেফতার হবে: মিম ঘুমন্ত তুহিনকে কোলে করে বাইরে যান বাবা, খুন করেন চাচা ডিএসই’র মামলার ভয় ভেঙে রাস্তায় বিনিয়োগকারীরা জিম্বাবুয়ের নিষেধাজ্ঞা উঠল, ফিরে পেল সদস্যপদ ব্যবহারকারীর অসর্তকতায় সাইবার হামলা হচ্ছে মাঠের আন্দোলনে ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা ৯৪ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকায় আরও দুই মেট্রোরেল ২০২১ সালে নারী ক্রিকেট বিশ্বকাপ হবে বাংলাদেশে ৮৬ শতাংশ কোম্পানির শেয়ার দর বেড়েছে তুরস্কের তিন মন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ভারতের অনুমতি ছাড়াই নতুন টুর্নামেন্টের ঘোষণা আইসিসির ‘যুক্তরাষ্ট্রে হত্যাকাণ্ডের ঘটনায় তো বিবৃতি দেন না কূটনীতিকরা’ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ভারত সফরের আগে কঠিন পরীক্ষায় মোস্তাফিজ সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে ঢাকা-কুড়িগ্রাম ট্রেন চালু বুধবার ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে : গয়েশ্বর ঢাকা কলেজ থেকে টিসি নিল আবরারের ছোট ভাই ফায়াজ গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ