artk
রোববার, মার্চ ১৫, ২০১৫ ২:২৬

মাঠে সামি-হোল্ডার দ্বন্দ্ব!

media

ঢাকা: রোববারের নেপিয়ারে ‘পুঁচকে’ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নেমেছিল ওয়েস্ট ইন্ডিজ। হারলেই বিদায়। জিতলেও নানা সমীকরণ মেলাতে হবে। অথচ সেই ম্যাচে কিনা ক্যারিবিয়ানদের সাবেক অধিনায়ক ড্যারেন সামি ও বর্তমান অধিনায়ক জেসন হোল্ডার উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়লেন! হ্যাঁ, টেলিভিশন সেটের সামনে খেলা দেখতে বসা দর্শকদের কাছে অন্তত তাই মনে হবে। যদিও বিষয়টি অস্বীকার করেছেন হোল্ডার।

আমিরাতকে ৬ উইকেট হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছানোর প্রাথমিক কাজ সেরে হোল্ডার জানাচ্ছেন, ওটা ছিল বন্ধুত্বপূর্ণ এক আলোচনা! আসলে তার সঙ্গে মজা করতে চেয়েছিলেন আমি! ঘটনার সূত্রপাত খেলার ৩০তম ওভারে। সংযুক্ত আরব আমিরাতের স্কোর তখন ছয় উইকেটে ১০৭। আইসিসির সহযোগী দেশটি ৪৬ রানে ছয় উইকেট হারানোর পর সপ্তম উইকেট জুটিতে তরতরিয়ে এগিয়ে চলছিল। তখন প্রত্যাশিত ব্রেক থ্রু আনতে ড্যারেন সামিকে বোলিংয়ে ডাকেন হোল্ডার। বিষয়টি মনঃপুত হয়নি সাবেক ক্যারিবিয় অধিনায়কের। কেননা এর আগের স্পেলে মাত্র এক ওভার করিয়েই সরিয়ে নেয়া হয় তাকে। যদিও সেই ওভারে মাত্র ৪ রান দিয়েছিলেন সামি।

এই বিষয়টি নিয়ে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সামি বলেন, “মাঠে পরস্পরের মধ্যে কিছুটা মজা করতে চেয়েছিলাম। যদিও শেষ পর্যন্ত বিষয়টি সেরকম মনে হয়নি। মাঠে কিছুটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। এটা খেলারই অংশ। আর দিন শেষে আমরা হাত মিলিয়েছে। এক সঙ্গে হাসাহাসিও করেছি।”

নিউজবাংলাদেশ.কম/এফকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা