artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৮:২৯   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

পাবনা সংবাদদাতা

বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৮:১৫

গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা

media

ঈশ্বরদীতে ছেলের ওপর অভিমান করে হালিমা বেগম (৫৫) নামের এক নারী গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার বিকেলে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের দীঘা স্কুলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ঈশ্বরদীতে ছেলের ওপর অভিমান করে হালিমা বেগম (৫৫) নামের এক নারী গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার বিকেলে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের দীঘা স্কুলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

হালিমা বেগম ওই গ্রামের আকাত আলীর স্ত্রী। খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। স্থানীয়রা জানান, ছেলে আবদুল হালিম (২৫) তার পছন্দের এক মেয়েকে বিয়ের জন্য বাড়িতে জানায়। এতে হালিমের মা হালিমা বেগম রাজি না হওয়ায় ছেলের সঙ্গে ঝগড়া হয়।

স্থানীয় প্রতিবেশীরা জানায়, ছেলে হালিম বিয়ে করে বউ নিয়ে বাড়ি আসছে এমন খবর শুনে ছেলের ওপর অভিমান করে মা হালিমা বেগম বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ছেলের সঙ্গে রাগারাগি করে হালিমা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান।

আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন