artk
সোমবার, ডিসেম্বার ৯, ২০১৯ ৮:৪৪   |  ২৫,অগ্রহায়ণ ১৪২৬

স্পোর্টস ডেস্ক

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৯:২০

ম্যাচ ড্রয়ে শেষ আর্জেন্টিনা-জার্মানির প্রীতি ম্যাচ

media

জার্মানির ডর্টমুন্ডে প্রীতি ম্যাচ। এই ম্যাচ অনেকটাই ফ্যাকাসে। লিওনেল মেসি খেলছেন না। জার্মানি ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনার মতই তরুণ দলকে মাঠে নামিয়েছে। গোলরক্ষক হিসেবে নয়্যার নন; টের স্টেগান এসেছেন।

জার্মানির ডর্টমুন্ডে প্রীতি ম্যাচ। এই ম্যাচ অনেকটাই ফ্যাকাসে। লিওনেল মেসি খেলছেন না। জার্মানি ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনার মতই তরুণ দলকে মাঠে নামিয়েছে। গোলরক্ষক হিসেবে নয়্যার নন; টের স্টেগান এসেছেন।

যিনি ক্লাব পর্যায়ে বার্সেলোনার চীনের প্রাচীর। প্রীতি ম্যাচে জোয়াকিম লোর জার্মানি ২২ মিনিটেই ২টি গোল আদায় করে নেয়। প্রথামার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে ছিল জার্মানি। গ্যানাবরি ও হ্যাবার্টজ গোল করেছেন। আর্জেন্টিনা অল্প সুযোগ পেয়েছে। আর্জেন্টিনার ডি পলের একটি শট বারে লেগে ফিরে না আসলে আর্জেন্টিনার অ্যাকাউন্টে একটি গোল থাকত (প্রথমার্ধে)। পরের অর্ধে অবশ্য আর্জেন্টিনা ঘুরে দাঁড়ায়। ২টি গোল শোধ করেছে তারা। ম্যাচ ২-২ গোলে ড্র হয়েছে।

ম্যাচে ১৫ মিনিটে গোল করেন ক্লাবের হয়ে বায়ার্ন মিউনিখে খেলা সার্জি গ্যানাবরি। যিনি সম্প্রতি চ্যাম্পিয়নস লিগের একটি ম্যাচে একাই ৪ গোল করেছিলেন। ২২ মিনিটে কাই হ্যাবার্টজ ব্যবধান দ্বিগুণ করেন। এই গোলে পাস দেন গ্যানাবরি। আর্জেন্টিনার রক্ষণকে জমাট মনে হয়নি। জার্মানি বেশ জমাট আক্রমণ করেছে। প্রথমার্ধ শেষে ২-০ গোলে জার্মানি এগিয়ে ছিল।

পরের অর্ধে দারুণ ছন্দে ফেরে আর্জেন্টিনা। ৬৬ মিনিটে লুকাস গোল করেন। এরপর আর্জেন্টিনাকে সমতায় ফেরান ওকাস্পোস। ৮৫ মিনিটে সমতাসূচক গোলটি আসে। জার্মানি আর গোলে সফল হয়নি। ম্যাচ ড্রয়ে শেষ হয়।

৩৯তম বিসিএস থেকে আরও ১৬৮ চিকিৎসক নিয়োগ থানায় আসা জনগণের সঙ্গে ভালো আচরণ করার নির্দেশ আইজিপির ডিএসইর পরিচালক নির্বাচনের মনোনয়ন সংগ্রহ সোমবার সচিবালয় এলাকায় হর্ন বাজালে জেল পর্দা উঠলো বঙ্গবন্ধু বিপিএলের ভুয়া দুদক চক্র আটক হাইকোর্টে হট্টগোলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নোটিশ মিথিলা ফাহমির অন্তরঙ্গ ছবি সরানোর নির্দেশ পাটকল শ্রমিকদের আমরণ অনশনের হুমকি জেলার সিনেমা হলগুলোর প্রতি দৃষ্টি দিতে হবে: প্রধানমন্ত্রী জমকালো আয়োজনে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী শুরু ইটিআইএনধারীদের রিটার্ন দা‌খি‌লে বাধ্য করা হবে: এনবিআর চেয়ারম্যান ফাইনালের আগে শ্রীলঙ্কার সাথে হার বাংলাদেশের জার্মানিতে সায়েন্টিস্ট অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী টাইগারদের সাথে দিবা-রাত্রির টেস্ট খেলতে চায় পাকিস্তান অভিযোগ প্রমাণ করে গণমাধ্যমে উপস্থাপন করুন, পদত্যাগ করবো: নুর খালেদার জামিন নিয়ে সরকার ‘জঘন্য নাটক’ করছে: ফখরুল দুর্নীতি করলে কাউকে ছাড় নয়: দুদক চেয়ারম্যান বিএনপির অপর নাম এখন নালিশ দল: কাদের যাত্রীর জ্যাকেটে কোটি টাকার সোনা পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন রুম্পার প্রেমিক সৈকত চার দিনের রিমান্ডে ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে আটক দুই শ্বাসরুদ্ধ ফাইনালে বাংলাদেশের মেয়েদের সোনা জয় রুম্পার বন্ধু সৈকতকে রিমান্ডে চায় পুলিশ রুম্পা হত্যার বিচার দাবিতে উত্তাল স্টামফোর্ড চাকরিতে প্রবেশের বয়স সীমা ৩৫ করার দাবিতে গণঅনশন দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৪৩ সন্ধ্যায় ঝগড়া, রাতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা