artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১২:০৫   |  ৩,কার্তিক ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

মঙ্গলবার, অক্টোবার ৮, ২০১৯ ৬:২২

স্মিথ-ওয়ার্নারসহ বড় তারকারা ফিরলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে

media

আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দলে বড় তারকাদের ফিরিয়েছে এনেছে অস্ট্রেলিয়া। আসন্ন শ্রীলঙ্কা এবং পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য স্মিথ-ওয়ার্নারসহ বড় তারকাদের নিয়েই ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অজিরা।

আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দলে বড় তারকাদের ফিরিয়েছে এনেছে অস্ট্রেলিয়া। আসন্ন শ্রীলঙ্কা এবং পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য স্মিথ-ওয়ার্নারসহ বড় তারকাদের নিয়েই ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অজিরা।

দলে ফিরেছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স এবং মিচেল স্টার্কের মতো তারকারা। জায়গা ফিরে পেয়েছেন দুই স্পিনার অ্যাডাম জাম্পা আর অ্যাশটন অ্যাগার। তবে বাদ পড়েছেন ক্রিস লিন আর মার্কাস স্টয়নিস।

মাঝে বল টেম্পারিংয়ের জন্য এক বছর নিষিদ্ধ থাকার পর এবারই প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে স্মিথ আর ওয়ার্নার। স্মিথ ফিরেছেন প্রায় সাড়ে তিন বছর পর। ওয়ার্নারের ফেরা দেড় বছরের মাথায়।

অ্যাডিলেডে ২৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অস্ট্রেলিয়ার। তিন ম্যাচের সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে আরেকটি সিরিজ অজিদের।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩ নভেম্বর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। আর ৫ নভেম্বর ক্যানাবেরায় দ্বিতীয় ও ৮ নভেম্বর পার্থে তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি