artk

জেলা সংবাদদাতা

বুধবার, জুন ১২, ২০১৯ ৫:২৯

জমি লিখে নিয়ে মাকে তাড়িয়ে দিল সন্তানরা

media

অশিতিপর বৃদ্ধা জাহারন নেছা। রোগ-শোক আর অভাবে ন্যুব্জ। চলার তেমন সামর্থ্য নেই। নেই অর্থ সম্পত্তি। শুধু ছিল পৈতৃক সূত্রে পাওয়া মাত্র সাত কাঠা ভিটে। এই শেষ সম্বলটুকু আকড়ে বিধবা জাহারন বেঁচে আছেন।

কিন্তু না। সন্তানদের কারণে তা সম্ভব হয়নি।

দুই সন্তান কৌশলে ওই জমি রেজিস্ট্রি করে নিয়েছে। এরপর মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে তারা। বিচার চেয়ে পথে পথে ঘুরছে বুদ্ধা জাহারন। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনীর শহড়াতলা গ্রামে।

জানা গেছে, শহড়াতলা গ্রামের মৃত সোবহানের স্ত্রী জাহারন নেছা তার পৈত্রিক সূত্রে সাত কাঠা জমি পেয়েছিলেন। সেই জমি সুকৌশলে রেজিস্ট্রি করে নেয় ছেলে শহিদুল ও জামাল। শুধু তাই নয়, এরপর ওই বাড়ি থেকে বের করে দেয় জাহারনকে। 

দুই ছেলে জমি রেজিস্ট্রি করে নেয়ায় অন্য ছেলে ও মেয়েরাও জাহারনকে জায়গা দেয়নি। বরং প্রতিনিয়ত অবজ্ঞা করা হয়েছে জাহারন নেছাকে। শেষ পর্যন্ত বিচার চেয়ে আবেদন করেছেন গাংনী থানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহাতাব উদ্দীন জানান, বিষয়টি তিনি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবেন। 

সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা বিএসএফের নেতাজি ও বঙ্গবন্ধুর দেশপ্রেম তরুণদের মধ্যে ছড়িয়ে দিতে হবে: খাদ্যমন্ত্রী সাবেক স্বাস্থ্যমন্ত্রীর এপিএসকে তলব বনানীতে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত রাজধানীর হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শ্রমিকের মৃত্যু পলিথিনে মোড়ানো পোস্টার লাগানো কেন বেআইনী নয়