artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৩:৩৬   |  ৪,ভাদ্র ১৪২৬

জেলা সংবাদদাতা

বুধবার, জুন ১২, ২০১৯ ৫:২৯

জমি লিখে নিয়ে মাকে তাড়িয়ে দিল সন্তানরা

media

অশিতিপর বৃদ্ধা জাহারন নেছা। রোগ-শোক আর অভাবে ন্যুব্জ। চলার তেমন সামর্থ্য নেই। নেই অর্থ সম্পত্তি। শুধু ছিল পৈতৃক সূত্রে পাওয়া মাত্র সাত কাঠা ভিটে। এই শেষ সম্বলটুকু আকড়ে বিধবা জাহারন বেঁচে আছেন।

কিন্তু না। সন্তানদের কারণে তা সম্ভব হয়নি।

দুই সন্তান কৌশলে ওই জমি রেজিস্ট্রি করে নিয়েছে। এরপর মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে তারা। বিচার চেয়ে পথে পথে ঘুরছে বুদ্ধা জাহারন। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনীর শহড়াতলা গ্রামে।

জানা গেছে, শহড়াতলা গ্রামের মৃত সোবহানের স্ত্রী জাহারন নেছা তার পৈত্রিক সূত্রে সাত কাঠা জমি পেয়েছিলেন। সেই জমি সুকৌশলে রেজিস্ট্রি করে নেয় ছেলে শহিদুল ও জামাল। শুধু তাই নয়, এরপর ওই বাড়ি থেকে বের করে দেয় জাহারনকে। 

দুই ছেলে জমি রেজিস্ট্রি করে নেয়ায় অন্য ছেলে ও মেয়েরাও জাহারনকে জায়গা দেয়নি। বরং প্রতিনিয়ত অবজ্ঞা করা হয়েছে জাহারন নেছাকে। শেষ পর্যন্ত বিচার চেয়ে আবেদন করেছেন গাংনী থানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহাতাব উদ্দীন জানান, বিষয়টি তিনি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবেন। 

হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ