artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ৬:৫৯   |  ৮,ভাদ্র ১৪২৬

মানিকগঞ্জ সংবাদদাতা

সোমবার, আগষ্ট ১২, ২০১৯ ১১:০৬

মানিকগঞ্জে গরুবাহী ট্রাক খাদে পড়ে নিহত ২

media

মানিকগঞ্জের জোকা এলাকায় ঢাকা-পাটুরিয়া মহাসড়কে গরুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত সাতজন। 

সোমবার ভোর ৬টার দিকে এ দুর্ঘনটা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাউসকা সেখের ছেলে মানোয়ার সেখ (২৩) এবং একই এলাকার দাদ আলী মণ্ডলের ছেলে উবায়দুল মণ্ডল (৪২)।

জানা গেছে, ৬০টি গরু নিয়ে কুষ্টিয়া থেকে ঢাকার গাবতলী হাটে গিয়েছিলেন পাঁচ ব্যবসায়ী। এর মধ্যে ৪৯টি গরু বিক্রি করতে পারলেও ১১টি অবিক্রীত থাকে। সেই ১১টি গরু ফেরত নিয়ে ঈদের দিন ভোরে বাড়ির পথে রওনা হন তারা। তাদের ট্রাকটি মানিকগঞ্জের জোকা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন আরও সাতজন।

এ সময় গরু বিক্রির ১৩ লাখ টাকাও খোয়া গেছে বলে দাবি করেছেন অন্য ব্যবসায়ীরা।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামীন-উদ দৌলা জানান, ট্রাকটিতে গরু ব্যবসায়ী ও রাখালসহ মোট ১৮ জন ছিলেন। ধারণা করা হচ্ছে, চালক ঘুমের ঘোরে থাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর চালক ও তার সহকারী পালিয়ে গেছে। আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরেজমিনে দেখা গেছে, দুর্ঘটনাস্থলের পাশে গরু ব্যবসায়ী শরিফুল ইসলাম ও মজিবুর রহমান বসে বিলাপ করছেন। এ সময় শরিফুল ইসলাম কান্নাজড়িত কণ্ঠে বলেন, কত আশা ছিল- গরু বিক্রি করে বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদ করব। কিন্তু দুর্ঘটনায় আমার এক মামাসহ দুইজনকে হারাতে হলো। তাদের স্ত্রী-সন্তানদের কাছে গিয়ে কী জবাব দেবো।

শরিফুল জানান, দুর্ঘটনার পর তাদের একটি গরু হারিয়ে গেছে। খোয়া গেছে গরু বিক্রির ১৩ লাখ টাকাও। তাই তিনি হতাশা ব্যক্ত করে বলেন, “আমার জানও গেল, মালও গেল।”

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী