artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ২:২৩   |  ৮,কার্তিক ১৪২৬

মানিকগঞ্জ সংবাদদাতা

সোমবার, আগষ্ট ১২, ২০১৯ ১১:০৬

মানিকগঞ্জে গরুবাহী ট্রাক খাদে পড়ে নিহত ২

media

মানিকগঞ্জের জোকা এলাকায় ঢাকা-পাটুরিয়া মহাসড়কে গরুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত সাতজন। 

সোমবার ভোর ৬টার দিকে এ দুর্ঘনটা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাউসকা সেখের ছেলে মানোয়ার সেখ (২৩) এবং একই এলাকার দাদ আলী মণ্ডলের ছেলে উবায়দুল মণ্ডল (৪২)।

জানা গেছে, ৬০টি গরু নিয়ে কুষ্টিয়া থেকে ঢাকার গাবতলী হাটে গিয়েছিলেন পাঁচ ব্যবসায়ী। এর মধ্যে ৪৯টি গরু বিক্রি করতে পারলেও ১১টি অবিক্রীত থাকে। সেই ১১টি গরু ফেরত নিয়ে ঈদের দিন ভোরে বাড়ির পথে রওনা হন তারা। তাদের ট্রাকটি মানিকগঞ্জের জোকা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন আরও সাতজন।

এ সময় গরু বিক্রির ১৩ লাখ টাকাও খোয়া গেছে বলে দাবি করেছেন অন্য ব্যবসায়ীরা।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামীন-উদ দৌলা জানান, ট্রাকটিতে গরু ব্যবসায়ী ও রাখালসহ মোট ১৮ জন ছিলেন। ধারণা করা হচ্ছে, চালক ঘুমের ঘোরে থাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর চালক ও তার সহকারী পালিয়ে গেছে। আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরেজমিনে দেখা গেছে, দুর্ঘটনাস্থলের পাশে গরু ব্যবসায়ী শরিফুল ইসলাম ও মজিবুর রহমান বসে বিলাপ করছেন। এ সময় শরিফুল ইসলাম কান্নাজড়িত কণ্ঠে বলেন, কত আশা ছিল- গরু বিক্রি করে বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদ করব। কিন্তু দুর্ঘটনায় আমার এক মামাসহ দুইজনকে হারাতে হলো। তাদের স্ত্রী-সন্তানদের কাছে গিয়ে কী জবাব দেবো।

শরিফুল জানান, দুর্ঘটনার পর তাদের একটি গরু হারিয়ে গেছে। খোয়া গেছে গরু বিক্রির ১৩ লাখ টাকাও। তাই তিনি হতাশা ব্যক্ত করে বলেন, “আমার জানও গেল, মালও গেল।”

পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন