artk
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৮:৩৬   |  ১১,বৈশাখ ১৪২৬

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯ ১০:১৫

সাংবাদিক ডেকে নিজের বিয়ের কথা জানালেন সালমা

media

তবে হাসির ছলে প্রশ্ন উড়িয়ে দেন সালমা। তবে রাত নয়টার দিকে সংবাদ সম্মেলনে তিনি প্রকাশ করেন সব কিছুই। জানান গত ৩১ ডিসেম্বর ধানমন্ডির নিজ বাসায় বিয়ে করেছেন। বর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর।

গুঞ্জন ছিল বিয়ে করতে যাচ্ছেন। বিভিন্ন গণমাধ্যমে সংবাদও হয়েছে। তবে ক্লোজআপ তারকা চমকটা দিলেন সংবাদ সম্মেলনে এসে। জানালেন, বিয়ে তিনি করছেন না, করে ফেলেছেন এরই মধ্যে।

নতুন জীবন শুরুর খবর জানাতে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটনের একটি রেস্টুরেন্টে গণমাধ্যমকর্মীদের ডাকেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

লাল টুকটুকে শাড়ি পরা হাস্যোজ্জল সালমা উপস্থিত হওয়ার পর গণমাধ্যমকর্মীরা জানতে চান, আসলেই তিনি বিয়ে করছেন কি না। হবু স্বামী কে আর তার সঙ্গে পরিচয় করাবেন কি না।

জবাবে মিষ্টি হাসি দিয়ে জনপ্রিয় এই শিল্পী বলেন, ‘আপনারা এত আগ্রহ দেখাচ্ছেন কেন? সবাই অপেক্ষায় থাকেন, আরো সাংবাদিকরা আসুক।’

কথা বলতে বলতে এক পর্যায়ে উপস্থিত গীতিকারদের সালমা বলেন, ‘আপনারা আমার জন্য আর কখনো স্যাড (দুঃখের) গান লিখবেন না।’

একজন সাংবাদিক বলেন, ‘কেন, আপনি কি নতুন জীবনে প্রবেশ করেছেন?’

তবে হাসির ছলে প্রশ্ন উড়িয়ে দেন সালমা। তবে রাত নয়টার দিকে সংবাদ সম্মেলনে তিনি প্রকাশ করেন সব কিছুই। জানান গত ৩১ ডিসেম্বর ধানমন্ডির নিজ বাসায় বিয়ে করেছেন। বর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর।

ঘরোয়া পরিবেশে বিয়ে হলেও বিবাহউত্তর বড় অনুষ্ঠান হবে বলেও জানান সালমা। বলেন, ‘আর চার মাস পর ওর (স্বামী) পড়া শেষ হবে। এরপর বড় করে অনুষ্ঠান করব।’

বর লন্ডনে বার অ্যাট ল পড়ছেন। বিয়েটা পারিবারিকভাবেই হয়েছে। আর ছেলেকেও তার বেশ মনে ধরেছে।

সালমা নিজেও আইন বিভাগে পড়ছেন। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। তবে স্বামীর মতো তিনিও ব্যারিস্টার হতে চান এবং লন্ডনে ভর্তির চেষ্টা করছেন।

সালমা জানান, তার গান বেশ পছন্দ করেন তার স্বামী এবং শ্বশুর, শাশুড়ি। আর যোগাযোগ হয় অভিভাবকদের মধ্যে। আর বিয়ের পর বর ফিরে যান লন্ডনে।

লন্ডনেই দেখা হয় দুই জনের। গত নভেম্বরে সালমা গিয়েছিলেন ইউরোপের শহরটিতে। সেখানে একটি অনুষ্ঠান করেন তিনি, যেখানে দেখা হয় সাগরের সঙ্গে।

প্রথম দেখাতেই প্রেম কি না- জানতে চাইলে তিনি আর কথা বাড়াননি। বলেন, ‘আপনারা এই বিষয়টি নিয়ে আর কথা বলবেন না। আমার পুরনো জীবন এবং এই বিষয়টি নিয়ে আর লেখালেখি না করতে সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ করছি।’

সংবাদ সম্মেলনে সালমার সঙ্গে এসেছিল তার মেয়ে স্নেহা। তবে সালমা বক্তব্য শুরুর করার আগেই সে বাসায় ফিরে যায়।

২০১১ সালে পারিবারিকভাবে দিনাজপুর-৬ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। ২০১৬ সালের ২০ নভেম্বর দুই জনের ছাড়াছাড়ি হয়ে যায়।

২৭ বছর পর সংজ্ঞাহীন অবস্থা থেকে জেগে উঠলেন নারী গাড়িতে চড়লেই বমি পায়? উচ্চ কোলেস্টেরলের কয়েকটি উপসর্গ বগুড়ায় বিএনপি নেতা হত্যা: যুবলীগ নেতা আমিনুল গ্রেপ্তার তিন আইনের খসড়া অনুমোদন ইউনাইটেড পাওয়ারের শেয়ার বিক্রির আবেদন বাতিল আমরা জুরাইনে গিয়ে শরবত খেয়ে আসব সৌদিতে একদিনে ৩৭ নাগরিকের শিরশ্ছেদ শিক্ষকের বেতের আঘাতে চোখ হারালো শিক্ষার্থী ‘সরকারের প্রথম ১০০ দিন উদ্যমহীন-উৎসাহহীন-উচ্ছ্বাসহীন’ গণআজাদী লীগকে নিবন্ধন দিতে হাইকোর্টের রুল জারি আ.লীগ অলিখিত বাকশাল কায়েম করেছে দেশে: মোশাররফ ইমরান খানকে নিয়ে যে কারণে হাসাহাসি চলছে গ্রামীণফোনের ২৮০ শতাংশ লভ্যাংশ ঘোষণা নতুন মোড়কে মেয়াদোত্তীর্ণ খেজুর, বসছে নতুন তারিখ! বিমানবন্দরে কাঁদলেন শেখ হাসিনা নিবন্ধন ছাড়া সেন্টমার্টিন গেলে শাস্তির বিধান চালু হচ্ছে বাসচালককে পিটিয়ে হত্যার প্রতিবাদে চট্টগ্রামে ধর্মঘটের ডাক শ্রীলঙ্কার হামলার সঙ্গে ক্রাইস্টচার্চ হত্যাকাণ্ডের সম্পৃক্ততা নেই: নিউজিল্যান্ড ব্রুনাই সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী পাকা তরমুজ চিনবেন যেভাবে বাংলাদেশে আইএসের কোনো খলিফা নেই: মনিরুল ভিনগ্রহের মতো রহস্যময় দ্বীপ! ব্যাটিংয়ে শীর্ষে সাইফ হাসান-বোলিংয়ে ফরহাদ রেজা সেফুদার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা গণমাধ্যম কর্মীদের সুরক্ষায় আসছে নতুন দুই আইন: তথ্যমন্ত্রী পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেপ্তার দাতব্য ট্রাস্ট মামলায় খালেদার আপিল গ্রহণের শুনানি মঙ্গলবার অর্থমন্ত্রীর বৈঠকের পরদিনেই পুঁজিবাজারে পতন এবার মোদির ভোটের পুঁজি শ্রীলঙ্কায় বোমা হামলা