artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৪:২৮   |  ৪,ভাদ্র ১৪২৬

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯ ১০:১৫

সাংবাদিক ডেকে নিজের বিয়ের কথা জানালেন সালমা

media

তবে হাসির ছলে প্রশ্ন উড়িয়ে দেন সালমা। তবে রাত নয়টার দিকে সংবাদ সম্মেলনে তিনি প্রকাশ করেন সব কিছুই। জানান গত ৩১ ডিসেম্বর ধানমন্ডির নিজ বাসায় বিয়ে করেছেন। বর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর।

গুঞ্জন ছিল বিয়ে করতে যাচ্ছেন। বিভিন্ন গণমাধ্যমে সংবাদও হয়েছে। তবে ক্লোজআপ তারকা চমকটা দিলেন সংবাদ সম্মেলনে এসে। জানালেন, বিয়ে তিনি করছেন না, করে ফেলেছেন এরই মধ্যে।

নতুন জীবন শুরুর খবর জানাতে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটনের একটি রেস্টুরেন্টে গণমাধ্যমকর্মীদের ডাকেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

লাল টুকটুকে শাড়ি পরা হাস্যোজ্জল সালমা উপস্থিত হওয়ার পর গণমাধ্যমকর্মীরা জানতে চান, আসলেই তিনি বিয়ে করছেন কি না। হবু স্বামী কে আর তার সঙ্গে পরিচয় করাবেন কি না।

জবাবে মিষ্টি হাসি দিয়ে জনপ্রিয় এই শিল্পী বলেন, ‘আপনারা এত আগ্রহ দেখাচ্ছেন কেন? সবাই অপেক্ষায় থাকেন, আরো সাংবাদিকরা আসুক।’

কথা বলতে বলতে এক পর্যায়ে উপস্থিত গীতিকারদের সালমা বলেন, ‘আপনারা আমার জন্য আর কখনো স্যাড (দুঃখের) গান লিখবেন না।’

একজন সাংবাদিক বলেন, ‘কেন, আপনি কি নতুন জীবনে প্রবেশ করেছেন?’

তবে হাসির ছলে প্রশ্ন উড়িয়ে দেন সালমা। তবে রাত নয়টার দিকে সংবাদ সম্মেলনে তিনি প্রকাশ করেন সব কিছুই। জানান গত ৩১ ডিসেম্বর ধানমন্ডির নিজ বাসায় বিয়ে করেছেন। বর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর।

ঘরোয়া পরিবেশে বিয়ে হলেও বিবাহউত্তর বড় অনুষ্ঠান হবে বলেও জানান সালমা। বলেন, ‘আর চার মাস পর ওর (স্বামী) পড়া শেষ হবে। এরপর বড় করে অনুষ্ঠান করব।’

বর লন্ডনে বার অ্যাট ল পড়ছেন। বিয়েটা পারিবারিকভাবেই হয়েছে। আর ছেলেকেও তার বেশ মনে ধরেছে।

সালমা নিজেও আইন বিভাগে পড়ছেন। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। তবে স্বামীর মতো তিনিও ব্যারিস্টার হতে চান এবং লন্ডনে ভর্তির চেষ্টা করছেন।

সালমা জানান, তার গান বেশ পছন্দ করেন তার স্বামী এবং শ্বশুর, শাশুড়ি। আর যোগাযোগ হয় অভিভাবকদের মধ্যে। আর বিয়ের পর বর ফিরে যান লন্ডনে।

লন্ডনেই দেখা হয় দুই জনের। গত নভেম্বরে সালমা গিয়েছিলেন ইউরোপের শহরটিতে। সেখানে একটি অনুষ্ঠান করেন তিনি, যেখানে দেখা হয় সাগরের সঙ্গে।

প্রথম দেখাতেই প্রেম কি না- জানতে চাইলে তিনি আর কথা বাড়াননি। বলেন, ‘আপনারা এই বিষয়টি নিয়ে আর কথা বলবেন না। আমার পুরনো জীবন এবং এই বিষয়টি নিয়ে আর লেখালেখি না করতে সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ করছি।’

সংবাদ সম্মেলনে সালমার সঙ্গে এসেছিল তার মেয়ে স্নেহা। তবে সালমা বক্তব্য শুরুর করার আগেই সে বাসায় ফিরে যায়।

২০১১ সালে পারিবারিকভাবে দিনাজপুর-৬ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। ২০১৬ সালের ২০ নভেম্বর দুই জনের ছাড়াছাড়ি হয়ে যায়।

পরিবেশদূষণ প্রতিরোধে দুদকের বিশেষ উদ্যোগ এফআর টাওয়ারের জমির মালিক ফারুক গ্রেপ্তার হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি