artk

নড়াইল সংবাদদাতা

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০ ৮:১৭

নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

media

নড়াইলের লোহাগড়ায় আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদর খন্দকারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তার এক হাত ও দুই পা কেটে নিয়ে যায়। গত সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নড়াইলের লোহাগড়ায় আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদর খন্দকারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তার এক হাত ও দুই পা কেটে নিয়ে যায়। গত সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

বদর খন্দকার উপজেলার লোহাগড়ার কালনা গ্রামের মৃত ময়ের খন্দকারের ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কালনা ঘাট এলাকায় নিজের ইটভাটা থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন বদর খন্দকার। পথে ৯৫নং টি চর কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত তার মোটরসাইকেলের গতি রোধ করে রামদা, ছ্যান দাসহ ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার দুই পা ও একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। গুরুতর অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত খুলনায় নিয়ে যাওয়া হচ্ছিল। রাস্তায় তার মৃত্যু হয়।

পরিবারের সদস্যরা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক লোকের সঙ্গে বদর খন্দকারের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। এর জের ধরে তার ওপর এই হামলা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে  গণমাধ্যমকে জানান, কালনা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ধারালো দা, একটি মুঠোফোন, একটি খালি কালো ব্যাগ ও দুটি স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। এ ছাড়া নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) টহল জোরদার করেছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা