artk

ময়মনসিংহ সংবাদদাতা

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১২, ২০১৯ ২:৪৩

চার বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত ২ বন্ধু

media

ছোট্ট শিশুটি ঠিকমতো কথাও বলতে পারে না। বয়স মাত্র চার বছর। আর এই বয়সেই তাকে কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। দুই নরপশুর লালসার শিকার হয়ে শিশুটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে।

ছোট্ট শিশুটি ঠিকমতো কথাও বলতে পারে না। বয়স মাত্র চার বছর। আর এই বয়সেই তাকে কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। দুই নরপশুর লালসার শিকার হয়ে শিশুটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে।

এদিকে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুই ধর্ষকের নামে বুধবার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন (মামলা নং- ১৫, তারিখ ১১/০৯/২০১৯) ভুক্তভোগী শিশুর বাবা। পেশায় তিনি একজন রিকশাচালক। অভিযুক্ত দুই ধর্ষক কিশোরের নাম ইসমাইল হোসেন (১৪) ও রাকিব (১৩)। অভিযুক্ত ধর্ষক ইসমাইল হোসেন উপজেলার গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামের তারা মিয়ার ছেলে ও ধর্ষক রাকিব একই এলাকার মো: হারুন মিয়ার ছেলে।

জানা যায়, পারিবারিক অভাব অনটনের কারণে শিশুটির বাবা ও মা দুজনেই ঢাকায় বসবাস করেন। বাবা রিকশা চালিয়ে ও মা গৃহপরিচারিকার কাজ করে জীবিকা নির্বাহ করেন। ছোট্ট এই শিশুটি তার দাদীর সাথে উপজেলার গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে বসবাস করতো। গত ৯ সেপ্টেম্বর সোমবার বিকেল সাড়ে চারটার দিকে চকলেট দেয়ার কথা বলে ফুলসিয়ে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী দুই কিশোর ইসমাইল হোসেন ও রাকিব।

একপর্যায়ে শিশুটির চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে দুই ধর্ষক ইসমাইল ও রাকিব পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন।

বৃহস্পতিবার দুপুরে শিশুটির বাবা দৈনিক নয়া দিগন্তকে জানান, আমি স্ত্রী ও সাত বছরের এক শিশু সন্তানকে নিয়ে ঢাকায় থাকি। মেয়েটি আমার মায়ের কাছে গ্রামের বাড়িতে থাকে। মেয়ের এই অবস্থা শুনে গত মঙ্গলবার আমরা গাভিশীমুল গ্রামের বাড়িতে এসে শুনি মেয়ের চিকিৎসার জন্য গ্রাম্য মাতাব্বরদের মাধ্যমে চার হাজার টাকা দিয়েছে দুই ধর্ষকের পরিবারের লোকজন। পরে আমি ওই টাকা মাতাব্বর জুয়েলের কাছে ফেরৎ দিয়ে বিচারের দাবিতে থানায় মামলা করেছি।

তিনি আরো বলেন, তার মেয়ে এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন আছে।

গৌরীপুর থানার ওসি (তদন্ত) মো: গোলাম মাওলা মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তারে অভিযান চলছে। ভুক্তভোগী শিশুর ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।

বরগুনায় বাসচাপায় মা-ছেলেসহ নিহত ৩ ডিএসইর পিই রেশিও বেড়েছে মূলধন বেড়েছে ২৫ হাজার ৬৯৯ কোটি টাকা ইঁদুর শূকরের মাংসেই বিপদ মধুসূদন দত্তের ১৯৬তম জন্মবার্ষিকী শনিবার ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা আহত হয় টেকনাফে ৮০ হাজার ইয়াবাসহ আটক ২ ভারতে মুক্তির আগেই বাংলাদেশে ৪০ প্রেক্ষাগৃহে ‘হুল্লোড়’ ‘যার যা ইচ্ছা বলুক’ তুরস্কে শক্তিশালী ভূমিকম্পে নিহত ১৮ চীনে করোনাভাইরাসে মৃত্যু ৪১ জনে পৌঁছেছে জার্মানিতে বন্দুকধারীর হামলায় নিহত ৬ জিয়া বঙ্গবন্ধুর খুনিদের বড় বড় পদে অধিষ্ঠিত করেছিলেন: মোজাম্মেল লক্ষ্মীপুরে সরিষা চাষে আগ্রহ বাড়ছে চাষিদের বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী র‌্যাগিংয়ের অভিযোগে পবিপ্রবির ১৫ শিক্ষার্থী বহিষ্কার হালদা নদীকে ‘বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ’ ঘোষণা ‘নির্বাচনী বার্তা কী দেবে, কথাই তো বলতে পারছেন না’ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টার চূড়ান্ত প্রতিবেদন আদালতে ৫ উইকেটে হার দিয়ে সফর শুরু বাংলাদেশের এবার সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন চুয়াডাঙ্গায় র‌্যাব পরিচয়ে গণডাকাতি নারায়ণগঞ্জ বন্দরে জাহাজ চাপা পড়ে নিহত ২ নির্বাচনে বিএনপির জয় বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করছে আ’লীগ: ফখরুল স্মার্টফোন আসক্তি দূর করতে গুগলের তিন অ্যাপ করোনাভাইরাস: সংক্রমণ ঠেকাতে মাস্ক কতটা কার্যকর পাকিস্তানকে ১৪২ রানের লক্ষ্য দিল টাইগাররা ভারতের সাথে হেরে টি-টোয়েন্টি সিরিজ শুরু নিউজিল্যান্ডের চলতি অর্থবছরের সব সূচকেই প্রবৃদ্ধির উর্ধ্বগতি অব্যাহত রয়েছে: অর্থমন্ত্রী বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল: কাদের