artk

রাজশাহী প্রতিবেদক

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১২, ২০১৯ ১২:০২

এমপির সামনেই দুই চেয়ারম্যানের মারামারি

media

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিনের সামনেই মারামারিতে জড়ালেন আওয়ামী লীগের দুই চেয়ারম্যান। তারা দুইজনই স্থানীয় আওয়ামী লীগের নেতা। বুধবার দুপুরের দিকে পবা উপজেলা পরিষদ ভবনের ভাইস চেয়ারম্যানের কক্ষে এ ঘটনা ঘটে।

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিনের সামনেই মারামারিতে জড়ালেন আওয়ামী লীগের দুই চেয়ারম্যান। তারা দুইজনই স্থানীয় আওয়ামী লীগের নেতা। বুধবার দুপুরের দিকে পবা উপজেলা পরিষদ ভবনের ভাইস চেয়ারম্যানের কক্ষে এ ঘটনা ঘটে।

উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক সভায় অংশ নিতে ওই সময় সেখানে উপস্থিত ছিলেন এমপি আয়েন উদ্দিন। উপস্থিত ছিলেন উপজেলার প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। উপস্থিত লোকজন ওই দুই চেয়ারম্যানকে থামান।

সূত্রে জানা গেছে, দুপুরের দিকে ভাইস চেয়ারম্যানের কক্ষ থেকে বের হচ্ছিলেন পবার পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল বারি ভুলু। ওই সময় পেছন থেকে তাকে মারপিট শুরু করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর রহমান। ওই সময় পাল্টা পেটাতে শুরু করেন ভুলু। মারামারির একপর্যায়ে ওই কক্ষে উপস্থিত অন্যরা দুইজনকেই ধরে পরিস্থিতি স্বাভাবিক করেন। পরে ভুলু সেখান থেকে বের হয়ে চলে যান।

পূর্ব শত্রুতার জেরে এই মারপিটের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী। তারা বলছেন, সাইফুল বারী ভুলু গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে চেয়ারম্যান নির্বাচিত হন। তাছাড়া পবা উপজেলা পরিষদ নির্বাচন আটকাতে উচ্চ আদালতে রিট করেন তিনি। এনিয়ে এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির সঙ্গে তার দূরত্ব সৃষ্টি হয়। এরই জেরে এ হামলা হয়েছে।

এ বিষয়ে পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল বারী ভুলু বলেন, “আমি পাশের রুমে বসে অন্য চেয়ারম্যানদের সঙ্গে গল্প করছিলাম। এ সময় এমপি ডাকছে বলে একজন পিয়ন আমাকে ডেকে নিয়ে যান। রুমে ঢুকার পর এমপি আয়েন উদ্দিন তাকে গালাগালির অভিযোগে এনে ধমক দেন। তিনি বিষয়টি অস্বীকার করে সেখান থেকে বেরিয়ে যাচ্ছিলেন। ওই সময় পেছন থেকে উপজেলা পরিষেদের চেয়ারম্যান তার ওপর হামলা করেন। পাল্টা তিনিও ঘুষি মেরে দেন।”

ভুলুর অভিযোগ- এমপি আয়েন উদ্দিন ডেকে নিয়ে তাকে লাঞ্ছিত করিয়েছেন।

তবে মারামারির বিষয়টি অস্বীকার করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনসুর রহমান। তার দাবি, গালাগালি নিয়ে এমপি আয়েন উদ্দিন ও ইউপি চেয়ারম্যান সাইফুল বারী ভুলুর মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এ নিয়ে সেখানে উত্তেজনা সৃষ্ট হয়।

এ বিষয়ে এমপি আয়েন উদ্দিন বলেন, “ইউপি চেয়ারম্যান ভুলুকে আমি ডেকে নিয়ে জিজ্ঞেস করি- আপনার বয়স হয়েছে আপনি আমাকে কেন গালাগালি করেন? তবে তিনি আমাকে গালাগালি করার কথা অস্বীকার করেন।”

এ সময় উপজেলা চেয়ারম্যান বলেন, আমাকেও গালাগালি করে ভুলু। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তবে মারামারির মতো কোনো ঘটনা সেখানে ঘটেনি।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ