artk

সিলেট সংবাদদাতা

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১২, ২০১৯ ৮:২৫

সিলেটে ইয়াবা-অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

media

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা পীযুষ কান্তি দে এবং তার তিন সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। বুধবার রাত সাড়ে ৭টায় নগরের মির্জাজাঙ্গাল এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা পীযুষ কান্তি দে এবং তার তিন সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

বুধবার রাত সাড়ে ৭টায় নগরের মির্জাজাঙ্গাল এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। পীযুষ ছাড়াও গ্রেপ্তার বাকিরা হলেন বাপ্পা পাল, মিন্টু রায় ও আরও একজন।

বুধবার মধ্যরাতে র‍্যাব-৯ এর মিডিয়া সেল থেকে পাঠানো এক ক্ষুদেবার্তায় জানানো হয়, সিলেটের কোতয়ালী থানা এলাকা থেকে একটি বিদেশি রিভলভার, দুই রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী পীযুষ কান্তি দেকে তার তিন সহযোগীসহ গ্রেপ্তার করা হয়েছে।

তবে প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানান, সন্ধ্যা ৭টার দিকে মির্জাজাঙ্গালে পীযুষের আস্তানা ঘেরাও করে ফেলে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য। এরপর ভেতর থেকে পীযুষসহ চারজনকে ধরে গাড়িতে করে নিয়ে যায় তারা।

পীযুষ সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন। গত ৬ আগস্ট জিন্দাবাজারে পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে তিন প্রবাসীর ওপর হামলা চালায় পীযুষ অনুসারী ছাত্রলীগ কর্মীরা। এতে গুরুতর আহত হন তারা। এ সময় তাদের প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। এ নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

এ ঘটনায় ৭ আগস্ট আহতদের চাচাত ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার পর থেকে নিজেকে অনেকটাই গুটিয়ে নেন পীযুষ। গ্রেপ্তার এড়াতে নিজের আস্তানায়ও অনেকদিন অনুপস্থিত ছিলেন। বুধবার ফের আস্তানায় ফিরেই গ্রেপ্তার হন তিনি।

রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে সহায়তা দিবে চীন সৌদি থেকে ১৮ দিনে ফেরত এসেছে ১৮৩৪ শ্রমিক ‘ভোট চুরির নীরব অস্ত্র’ ইভিএম বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে: আমীর খসরু তাবিথের গণসংযোগে অংশ নিয়েছেন ফখরুল পুলিশ হেফাজতে বিএফডিসির কর্মীর মৃত্যুতে কর্মচারীদের বিক্ষোভ সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত ভারতে মসজিদে হিন্দু বিয়ে চট্টগ্রামে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেলো যুবকের প্রথম আলো সম্পাদকের আগাম জামিন লাভ বেসরকারিতে ঋণ প্রবাহ বাড়ানোর সিদ্ধান্ত বাংলাদেশ ব্যাংকের থানা হেফাজতে আত্মহত্যার দায় এড়াতে পারে না পুলিশ: ডিএমপি কমিশনার থিয়েটার অঙ্গনের পরিচিত মুখ ইশরাত নিশাত আর নেই ২ টাকা কেজির চাল খেয়ে অবৈধ বাংলাদেশিরা জেঁকে বসেছে: দিলীপ ঘোষ এমপি মান্নানের মরদেহে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সিপিবির সমাবেশে বোমা হামলা : ১০ জনের মৃত্যুদণ্ড শাহ আমানতে সাড়ে ৩ কোটি টাকার স্বর্ণ ফেলে পালালো যাত্রী মুজিববর্ষ নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ায় সাবেক পৌর মেয়র গ্রেপ্তার চীনে ৬.৪ মাত্রার শক্তিশালী ভূমিকম্প মেঘলা আকাশ থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে লেবানন সীমান্তে ভূগর্ভে বৈদ্যুতিক সেন্সর বসাচ্ছে ইসরাইল ফেসবুকের চেয়েও এগিয়ে টিকটক! ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী অন্তঃসত্ত্বা, অধ্যক্ষ পলাতক ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ শুরু আতিকুলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে ইসির নির্দেশ সিপিবির সমাবেশে বোমা হামলার রায় আজ ডিজিটাল বাংলাদেশ মেলায় সেরা হুয়াওয়ে ধর্ষণ ঠেকাতে কমিশন গঠন করার নির্দেশ হাইকোর্টের সিটি করপোরেশন নির্বাচনের দিন মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ সরকারি চাকরিজীবী ১২ লাখ, পদ শূন্য তিন লাখ শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে বাংলাদেশ