artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ১২:০৫   |  ২৯,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৭:০০

পারিশ্রমিক নিয়েও শিডিউল দিচ্ছেন না শাকিব, তথ্য মন্ত্রণালয়ে অভিযোগ

media

শাকিব খান ও বুবলী অভিনীত ‘একটু প্রেম দরকার’ ছবিকে ঘিরে এই নোটিশটি অভিযুক্ত শাকিব খানকে দেওয়া ছাড়াও অনুলিপি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়, সচিবালয় এবং প্রধানমন্ত্রীর একান্ত সচিব, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক ও শিল্পী সমিতির কাছে।

শুটিংয়ের শিডিউল না দেওয়াসহ বেশ কিছু অভিযোগ এনে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

আগামী এক সপ্তাহের মধ্যে আনিত অভিযোগগুলোর সুষ্ঠু সমাধানে না গেলে শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

শাকিব খান ও বুবলী অভিনীত ‘একটু প্রেম দরকার’ ছবিকে ঘিরে এই নোটিশটি অভিযুক্ত শাকিব খানকে দেওয়া ছাড়াও অনুলিপি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়, সচিবালয় এবং প্রধানমন্ত্রীর একান্ত সচিব, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক ও শিল্পী সমিতির কাছে।

চিঠিতে শাপলা মিডিয়া উল্লেখ করেছে, ‘একটু প্রেম দরকার সিনেমাটিতে আপনাকে আপনার পারিশ্রমিক বাবদ ৬০ লাখ টাকা পরিশোধ সাপেক্ষ ২৬ জুলাই ২০১৮ তারিখে আপনি মহরতে অংশ নেন। এটি মুক্তির দেওয়ার কথা ছিল একই বছরের ১৫ ডিসেম্বর। কিন্তু আপনি নিয়মিত কল টাইমের ৪-৫ ঘণ্টা পরে আসতেন। কোনও দিন আসতেন না। আপনার এসব কার্যকলাপের পরে ছবিটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ বাড়ে। কিন্তু এখন পর্যন্ত ছবির ডাবিংয়ে আপনি অংশ নেননি।’

অভিযোগ পত্রে আরও উল্লেখ করা হয়, এরমধ্যে শাকিব খান সেলিম এন্টারপ্রাইজের ‘শাহেন শাহ’, নিজের প্রযোজিত ‘পাসওয়ার্ড’ নির্মাণ ও মুক্তি, ‘বীর’-এর কাজ, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘আগুন’-এর কাজ করলেও ‘একটু প্রেম দরকার’-এর কাজ শেষ করছেন না।

নোটিশের বিষয়ে শাপলা মিডিয়ার প্রযোজক সেলিম খান বলেন, একটু প্রেম দরকার ছবির কাজ প্রায় শেষ। দুই থেকে দিন শাকিবের শিডিউল পেলেই ছবিটি সম্পন্ন হয়ে যাবে। কিন্তু শাকিব সেটা দিচ্ছিলেন না। তাই বাধ্য হয়েই নোটিশ পাঠানো হয়েছে।

পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের দেনার পরিমান বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল চালককে খুন করে ইজিবাইক ছিনতাই শোকের বুয়েটে ভর্তি পরীক্ষা সোমবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ খেলতে গিয়ে ডুবে মরল ২ ভাই চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত বিয়ের ১১ দিনের মাথায় বউকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে পুলিশি বাধায় জাতীয় ঐক্যফ্রন্টের শোক র‌্যালি সৌদি আরবে পর্যটকরা কেন যাবেন? বুয়েটের ছাত্র শামীম যেভাবে খুনি হয়ে উঠল বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদ খালি, স্থগিত ভর্তি পরীক্ষা আবরার কী অন্যায় করেছিল: ড. কামাল ভারতের চেয়ে বাংলাদেশের প্রবৃদ্ধি বাড়বে: বিশ্বব্যাংক আবরার হত্যা: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর কোচিং বন্ধ: শিক্ষামন্ত্রী তাইজুলের ৯ উইকেটেও ঢাকার সাথে রাজশাহী ড্র ভারতকেই ফেবারিট মানছেন বাংলাদেশের কোচ জেমি ডে প্রয়োজনে রাজস্ব আদায়ে ১ লাখ লোক দিব: অর্থমন্ত্রী ইমরুলের ডাবল সেঞ্চুরিতেও ড্র করলো খুলনা