artk
সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ১০:৪০   |  ৬,কার্তিক ১৪২৬
বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৬:০০

টি-টোয়েন্টি ক্রিদেশীয় সিরিজ টিকিট বিক্রি শুরু রোববার

স্পোর্টস রিপোর্টার
media

একমাত্র টেস্টে বাংলাদেশকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে আফগানরা। জিম্বাবুয়েও আজ এক মাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে বড় ব্যবধানে হারিয়েছে। এই অবস্থায় আগামী শুক্রবার থেকে ত্রিদেশীয় সিরিজ শুরু করতে যাচ্ছে সাকিব বাহিনী।

একমাত্র টেস্টে বাংলাদেশকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে আফগানরা। জিম্বাবুয়েও আজ এক মাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে বড় ব্যবধানে হারিয়েছে। এই অবস্থায় আগামী শুক্রবার থেকে ত্রিদেশীয় সিরিজ শুরু করতে যাচ্ছে সাকিব বাহিনী।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি এই সিরিজের প্রথম তিন ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে আগামী রোববার থেকেই। 

বুধবার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে সকাল সাড়ে নয়টা থেকে শুরু করে বিকেল পাঁচটা পর্যন্ত কেনা যাবে টিকিট।

১৩ সেপ্টেম্বর সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে এর পর দিন আফগানিস্তানের সঙ্গে খেলবে জিম্বাবুয়ে। ১৫ তারিখে বাংলাদেশের মুখোমুখি হবে আফগানরা।

টি-টোয়েন্টি টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে  ২ হাজার টাকা। আর সর্বনিম্ন মূল্য ১০০ টাকা। বিসিবি হসপিটালিটি লাউঞ্জে বসে খেলা দেখতে চাইলে ২ হাজার টাকা দিতে হবে। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে খরচ করতে হবে ১ হাজার টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে ৩০০ টাকা দিয়ে টিকিট কিনতে হবে। উত্তর ও দক্ষিণের স্ট্যান্ডে বসে খেলা দেখার জন্য  ১৫০ টাকা দিতে হবে। উত্তরদিকের স্ট্যান্ডের টিকিটের দাম সবচেয়ে কম, ১০০ টাকা।

 

রাজধানীতে সক্রিয় ৪ জঙ্গি সদস্য আটক সিরিয়ার বড় ঘাঁটি ছাড়লো যুক্তরাষ্ট্র সারাদিন কম্পিউটারে কাজ করেন? চোখের যত্ন নেবেন কী ভাবে? জুয়ার বোর্ডে একদিনেই সম্রাট খুইয়েছেন ৪৫ কোটি টাকা! বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন ঐক্যফ্রন্ট নেতারা খুলনাগামী ট্রেন চলে গেল রাজশাহীর পথে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের সমাবেশ স্থগিত মালদ্বীপকে ৬-০ গোলে উড়িয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ কাশ্মীর নিয়ে পাকিস্তানের পক্ষে কথা বলায় মোদির তুরস্ক সফর বাতিল স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি, শিক্ষক গ্রেপ্তার বেয়াইয়ের মুখে প্রস্রাবের হুমকি বেয়াইনের! লক্ষ্মীপুরে ছাত্রলীগে নেতার ওপর হামলা কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের