artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ১:২৪   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৫:৫৮

‘পাবজি’ খেলার নেশায় বাবাকে হত্যা

media

জনপ্রিয় অনলাইন ভিডিও গেম ‘পাবজি’ খেলার নেশায় বাবাকে হত্যা করেছে এক ছেলে। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের বেলাগাভি জেলায়। 

জনপ্রিয় অনলাইন ভিডিও গেম ‘পাবজি’ খেলার নেশায় বাবাকে হত্যা করেছে এক ছেলে। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের বেলাগাভি জেলায়। 

পুলিশ জানায়, ২১ বছরের রঘুবীর কম্ভার অনলাইন ভিডিও গেম ‘পাবজি’ খেলায় আসক্ত ছিলেন। সম্প্রতি তিনি তার বাবা সাবেক পুলিশ কর্মকর্তা ৬২ বছরের শংক্রাপ্পা কম্ভারের কাছে মোবাইলে রিচার্জের জন্য টাকা দাবি করেন। কিন্তু ছেলে গেম খেলায় আসক্ত হওয়ায় বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। এতে রঘুবীর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং মাকে ঘর থেকে বের করে দেন। বাবার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে রঘুবীর ছুরি দিয়ে তার বাবার মাথা ও পা কেটে তাকে হত্যা করে। 

এ সময় প্রতিবেশীরা রঘুবীরের মায়ের চিৎকার ও কান্নাকাটি শুনে দৌড়ে আসে। পরে শংক্রাপ্পাকে উদ্ধার পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বাবাকে খুনের দায়ে অভিযুক্ত রঘুবীরকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা