artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ৫:০১   |  ২৮,কার্তিক ১৪২৬

নারায়ণগঞ্জ সংবাদদাতা

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ১১:৫৫

সোনারগাঁয়ে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

media

ছবিটি ২০১৫ সালে গ্রেপ্তার হওয়ার পর থানা থেকে তোলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার ভোর ৪টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মির্জাকান্দি গ্রামে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) নামের এক যুবক নিহত হয়েছে।

বুধবার ভোর ৪টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মির্জাকান্দি গ্রামে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিববুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে। র‍্যাবের দাবি, তিনি থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা ও পলাতক আসামি।

র‍্যাব-১১ এর এএসপি মশিউর রহমানের ভাষ্যমতে, সোনারগাঁয়ের  মির্জাকান্দি এলাকায় একদল দুষ্কৃতকারী সংঘবদ্ধ হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪টার দিকে র‍্যাব-১১'র একটি দল সেখানে যায়। এ সময় মহাসড়কের পাশে থাকা ঝোপঝাড় থেকে অতর্কিতে  আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালানো হয়। র‍্যাবও পাল্টা হামলা চালালে পালিয়ে যায় তারা। পরে ঘটনাস্থলে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কতর্ব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশটি মাদক বিক্রেতা হৃদয়ের বলে জানা যায়।  

পুলিশ জানায়, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁ থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নম্বর আসামি। তাকে ধরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিল।

অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা পুত্র সন্তানের বাবা হলেন আল আমিন আইসিসি র‍্যাংকিং থেকে মুছে ফেলা হলো সাকিবের নাম রোহিঙ্গা গণহত্যা: মিয়ানমারের বিরুদ্ধে মামলা গাম্বিয়ার ৩-৪ বছরের মধ্যে সারা দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত হবে: প্রতিমন্ত্রী লতা মুঙ্গেশকর আইসিইউয়ে সূচকে উত্থান লেনদেন মন্দা অবৈধ সম্পদ: দম্পতির বিরুদ্ধে মামলা ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান ঘূর্ণিঝড় বুলবুলে নিহতের সংখ্যা বেড়ে ১৪