artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ১২:৪১   |  ২৮,কার্তিক ১৪২৬

বগুড়া সংবাদদাতা

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৯:৫৭

ট্রাক উল্টে সিএনজির ওপর, অধ্যক্ষসহ নিহত ২

media

বগুড়ার শাজাহানপুরে নিয়ন্ত্রণহীন ট্রাক উল্টে চাপা দিয়েছে সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রীকে। এর মধ্যে মাদ্রাসার অধ্যক্ষসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

বগুড়ার শাজাহানপুরে নিয়ন্ত্রণহীন ট্রাক উল্টে চাপা দিয়েছে সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রীকে। এর মধ্যে মাদ্রাসার অধ্যক্ষসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

মঙ্গলবার রাত ৯টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে উপজেলার গোহাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক‍্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন বগুড়ার কাহালু উপজেলার মহিষমারা গ্রামের মৃত মনসের আলী শেখের ছেলে ধানচাল ব্যবসায়ী নুরুল ইসলাম শেখ (৪৫) ও নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের মাওলানা আবদুল খালেকের ছেলে কালিশ পুনাইল ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাফাজ্জল হোসেন বুলবুল (৪২)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বগুড়া ছেড়ে আসা নন্দীগ্রামের বিজরুলগামী একটি অটোরিকশা মঙ্গলবার রাত ৯টার দিকে শাজাহানপুর উপজেলার গোহাইল এলাকায় যাত্রী নিতে দাঁড়ায়। অটোরিকশায় চালকসহ পাঁচজন ছিলেন।

এ সময় রাজশাহী ছেড়ে আসা বগুড়াগামী একটি চিনি বোঝাই ট্রাক ঘটনাস্থলে পৌঁছালে সামনের স্প্রিং ভেঙে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি মহাসড়কের উপর উল্টে অটোরিকশার ওপর পড়ে যায়। ট্রাকের চাপায় ঘটনাস্থলেই দুই যাত্রী নুরুল ও বুলবুল মারা যান। আর দুমড়েমুচড়ে যায় অটোরিকশাটি।

আহত সিএনজি চালকসহ তিনজনকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা