artk

সিলেট সংবাদদাতা

মঙ্গলবার, সেপ্টেম্বার ১০, ২০১৯ ৭:২৭

ওসমানীনগরে তাজিয়া মিছিলে সংঘর্ষে ১ জন নিহত

media

ফাইল ফটো

সিলেটের ওসমানীনগরে আশুরা পালনের তাজিয়া মিছিল নিয়ে মোকামে যাওয়ার সময় দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চার জন।  

সিলেটের ওসমানীনগরে আশুরা পালনের তাজিয়া মিছিল নিয়ে মোকামে যাওয়ার সময় দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চার জন। সোমবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির নিজ করনসী দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম খালিম মিয়া (৫৫) তিনি নিজ করনসী দক্ষিণপাড়া গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে। আহতদের মধ্যে একই গ্রামের দলা মিয়ার ছেলে আনোয়ার মিয়া, ছমরু মিয়ার ছেলে হিরণ মিয়া, রশিদ মিয়ার ছেলে জালাল মিয়া রয়েছেন। এছাড়া আহত অন্য দুইজনের পরিচয় জানা যায়নি।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। আহতদেরও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে আশুরা উপলক্ষে তাজিয়া নিয়ে করনসী দক্ষিণপাড়া থেকে পার্শ্ববর্তী একটি মোকামে যাওয়ারা পথে একই গ্রামের রশিদ মিয়া ও খালিক মিয়ার ছেলের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়ের সঙ্গে থাকা লোকজন সংঘর্ষে জরিয়ে পড়েন। এ সময় খালিক মিয়া সংঘর্ষ থামাতে এগিয়ে আসেন। হঠাৎ তিনি অচেতন হয়ে মাটিতে পরে যান। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল করেছে। মৃত খালিক মিয়ার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই এখন পর্যন্ত বলা যাচ্ছে না কী কারণে তিনি মারা গেছেন। তবে যেহেতু অভিযোগ উঠেছে তাই মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ