artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:০৩   |  ৩,আশ্বিন ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

মঙ্গলবার, সেপ্টেম্বার ১০, ২০১৯ ২:০৬

স্ত্রী-সন্তানকে গুলি করে পুলিশ কর্মকর্তার আত্মহত্যা

media

নেদারল্যান্ডসের ডোরডিরেখট শহরে এক পুলিশ কর্মকর্তা তার দুই সন্তানসহ গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। গুলিবিদ্ধ হয়ে তার আহত স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। প্রথমে পুলিশে জানিয়েছিল, অজ্ঞাত বন্দুকধারীরের বন্দুকধারীর গুলিতে ঘটনাটি ঘটেছে কিন্তু পরে শোনা গেলো ভিন্নকথা।

নেদারল্যান্ডসের ডোরডিরেখট শহরে এক পুলিশ কর্মকর্তা তার দুই সন্তানসহ গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। গুলিবিদ্ধ হয়ে তার আহত স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। প্রথমে পুলিশে জানিয়েছিল, অজ্ঞাত বন্দুকধারীরের বন্দুকধারীর গুলিতে ঘটনাটি ঘটেছে কিন্তু পরে শোনা গেলো ভিন্নকথা।

দেশটির গণমাধ্যম জানিয়েছে, সোমবার সন্ধ্যায় ওই পুলিশ কর্মকর্তার বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, প্রথমে বন্দুক হামলার কথা শোনা গেলেও পরে জানা গেছে নিজের দুই সন্তান ও স্ত্রীকে গুলি করার পর আত্মহত্যা করেন ওই পুলিশ কর্মকর্তা।

পুলিশ কর্মকর্তা যে সচেতনভাবে নিজের দুই শিশু সন্তানকে গুলি করে হত্যার পর আত্মহত্যা করেছেন তা নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ। অপর এক পুলিশ কর্মকর্তার বরাতে বার্তা সংস্থা রয়টার্স তাদের এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পুলিশের মুখপাত্র মিরিয়াম স্লট জানিয়েছেন, পুলিশ কর্মকর্তার ৩৪ এবং তার স্ত্রীর বয়স ২৮ বছর। প্রথমে স্ত্রীকে গুলি করেন তিনি। পরে তাদের দুই সন্তান যাদের বয়স আট ও ১২ বছর, তাদেরকে গুলি করেন। সন্তান দুটি মারা গেলেও বেঁচে গেছেন স্ত্রী। হাসপাতালে তার চিকিৎসা চলছে।

রোটারডাল হলো নেদারল্যান্ডসের বন্দর নগরী। ঘটনার পর ওউ পুলিশ কর্মকর্তার বাড়িতে যায় পুলিশের ইমার্জেন্সি রেসপন্স টিম। বাড়ি থেকে তিনটি মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে পুলিশ। পুলিশের ফরেনসিক টিমও সেখানে গেছে আলামত সংগ্রহ করতে।

ডোরডিরেখটের মেয়র ওয়াল্টার কোফ ঘটনাটিকে দুঃখজনক বলে অভিহিত করেছেন। তিনি ‘গুরুতর ওই গুলির ঘটনাস্থল’ পরিদর্শনে যাওয়ার পরিকল্পনার কথা জানিয়েছেন। নিজের টুইটারে দেয়া এক বার্তায় এ কথা বলেছেন তিনি।

জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পন কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার শান্তর পর সাজঘরে লিটন আলোচনার মাধ্যমে জিপি-রবির সমস্যা সমাধান: অর্থমন্ত্রী গিয়াস কাদের চৌধুরীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান, ১৪২ নারী-পুরুষ আটক সাব্বির বাদ অভিষেক শান্ত ও আমিনুলের বিনিয়োগ সেবার মান বাড়াতে হবে: বিডা চেয়ারম্যান ঢাকা দক্ষিণে ডেঙ্গু কতটা নিয়ন্ত্রণে সাংবাদিকদের মূল্যায়ন চান খোকন বাবা হওয়ার খবর জানাতে লঙ্কা কাণ্ড ঘটালেন আন্দ্রে রাসেল কোনো চালক ডোপ টেস্টে ধরা পড়লে সরাসরি জেলে: এনায়েত উল্যাহ স্ট্যান্ডার্ড ব্যাংকের ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ মুন্নু সিরামিকস ও জুট স্টাফলার্সের শেয়ার কারসাজির প্রতিবেদন দাখিলের নির্দেশ দুদক কাঙ্খিত জনআস্থা অর্জনে ব্যর্থ: ইকবাল মাহমুদ রিফাত হত্যা: পলাতক ৯ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বাংলাদেশ-সার্বিয়ার অর্থনৈতিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ জয়ন্ত চৌধুরীর ‘অনির্বাণ নেতাজি’ গ্রন্থের পাঠোন্মচন বৃহস্পতিবার সরকারি-আধা সরকারি পিয়নের চাকরির জন্যও টাকা দিতে হয়: মওদুদ নার্সিং প্রশিক্ষণ আন্তর্জাতিক মানে উন্নীত হবে: প্রধানমন্ত্রী ঢাবিতে আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা (ভিডিও) শাহজালালে কোটি টাকার সোনা জব্দ