artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৩:৫০   |  ৩,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, সেপ্টেম্বার ৮, ২০১৯ ৭:০৩

জাইরা ওয়াসিমকে নিয়ে ফের বিতর্ক কেন?

media

ফের বিতর্কে উঠে এলো বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিমের নাম। এর কারণ আরেক বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে করা একটি পোস্ট। 

শনিবার পরবর্তী ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিন ঘোষণা করে ওই ছবির বাকি অভিনেতাদের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবিটিতে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন-অভিনেতা ফারহান আখতার, রোহিত সরাফ এবং জাইরা ওয়াসিম।

ছবিটিতে প্রিয়াঙ্কা লিখেছেন, সেপ্টেম্বরের ১৩ তারিখ টরেন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। ছবির বাকি টিমের সঙ্গে দেখা করার জন্য তর সইছে না আমার।

বিতর্কের সূত্রপাত এরপরই। নেটিজেনরা বলছেন, বলিউডি ক্যারিয়ার ছেড়ে দেওয়া জাইরা ওই ছবিতে কী করছেন? 

মাস কয়েক আগে ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট দিয়ে বলি টাউনকে চিরতরে বিদায় জানান ‘দঙ্গল’ অভিনেত্রী। কারণ হিসেবে লিখেছিলেন, কোনোদিন জনগণের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চাননি। ইন্ডাস্ট্রি থেকে অনেক সমর্থন ও ভালবাসা পাওয়া সত্ত্বেও গ্ল্যামারের পথে তার ‘ইমান’ নষ্ট হচ্ছিল, বিপন্ন হচ্ছিল ধর্মবিশ্বাস।

সেই ঘটনার প্রসঙ্গ টেনে এনেই প্রিয়াঙ্কার ওই পোস্টে অনেকে কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ওয়ার্ল্ড প্রিমিয়ারে যোগ দেওয়ার সময় তোমার ধর্মবিশ্বাস বিপন্ন হচ্ছে না জাইরা?  আবার কেউবা লিখেছেন, লাইমলাইটে আসতেই কি তখন তোমার ওই সিদ্ধান্তের কথা বলেছিলে? সবটাই মিথ্যে ছিল তবে?

তবে সবাই যে নেতিবাচক কমেন্ট করেছেন এমনটা নয়। কেউ লিখেছেন, ছবিটা হয়তো ওর ওই সিদ্ধান্তের আগে তোলা হয়েছে।

জাইরার ওই সিদ্ধান্তে সাময়িকভাবে স্তম্ভিত হয়ে গিয়েছিল বলিউড। কেউ কেউ তার ব্যক্তিগত সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিলেন। আবার কেউ বলেছিলেন, জাইরা ‘অকৃতজ্ঞ’। 

কাশ্মীরের ৩৭০ ধারা বিলুপ্তির পরও টুইটারে পোস্ট করতে দেখা গিয়েছিল জাইরাকে। কাশ্মীরের জনগণের প্রতি সমর্থন জানিয়ে তিনি লিখেছিলেন, এই অবস্থাও একদিন কেটে যাবে। 

কিন্তু তারপর থেকেই নিজেকে গুটিয়ে নেওয়া শুরু করেছেন বলিউডের উঠতি এই অভিনেত্রী।

জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পন কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার শান্তর পর সাজঘরে লিটন আলোচনার মাধ্যমে জিপি-রবির সমস্যা সমাধান: অর্থমন্ত্রী গিয়াস কাদের চৌধুরীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান, ১৪২ নারী-পুরুষ আটক সাব্বির বাদ অভিষেক শান্ত ও আমিনুলের বিনিয়োগ সেবার মান বাড়াতে হবে: বিডা চেয়ারম্যান ঢাকা দক্ষিণে ডেঙ্গু কতটা নিয়ন্ত্রণে সাংবাদিকদের মূল্যায়ন চান খোকন বাবা হওয়ার খবর জানাতে লঙ্কা কাণ্ড ঘটালেন আন্দ্রে রাসেল কোনো চালক ডোপ টেস্টে ধরা পড়লে সরাসরি জেলে: এনায়েত উল্যাহ স্ট্যান্ডার্ড ব্যাংকের ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ মুন্নু সিরামিকস ও জুট স্টাফলার্সের শেয়ার কারসাজির প্রতিবেদন দাখিলের নির্দেশ দুদক কাঙ্খিত জনআস্থা অর্জনে ব্যর্থ: ইকবাল মাহমুদ রিফাত হত্যা: পলাতক ৯ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বাংলাদেশ-সার্বিয়ার অর্থনৈতিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ জয়ন্ত চৌধুরীর ‘অনির্বাণ নেতাজি’ গ্রন্থের পাঠোন্মচন বৃহস্পতিবার সরকারি-আধা সরকারি পিয়নের চাকরির জন্যও টাকা দিতে হয়: মওদুদ নার্সিং প্রশিক্ষণ আন্তর্জাতিক মানে উন্নীত হবে: প্রধানমন্ত্রী ঢাবিতে আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা (ভিডিও) শাহজালালে কোটি টাকার সোনা জব্দ