artk
বৃহস্পতিবার, অক্টোবার ১৭, ২০১৯ ২:২১   |  ১,কার্তিক ১৪২৬
রোববার, সেপ্টেম্বার ৮, ২০১৯ ৪:৪৫

এবার ভিক্টর বাসের চাপায় নিহত পারভেজের ছেলের বন্ধু, ছেলে গুরুতর

স্টাফ রিপোর্টার
media

ফাইল ফটো

ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় সঙ্গীত পরিচালক পারভেজ রব নিহত হওয়ার দুদিনের মাথায় এবার ছেলে ও তার বন্ধুকে চাপা দিয়েছে একই কোম্পানির একটি বাস। এতে পারভেজের ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটন নিহত হয়েছেন, গুরুতর আহত হয়েছেন ছেলে আলভী।

ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় সঙ্গীত পরিচালক পারভেজ রব নিহত হওয়ার দুদিনের মাথায় এবার ছেলে ও তার বন্ধুকে চাপা দিয়েছে একই কোম্পানির একটি বাস। এতে পারভেজের ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটন নিহত হয়েছেন, গুরুতর আহত হয়েছেন ছেলে আলভী।

শনিবার (৭ সেপ্টেম্বর) উত্তরার কামারপাড়া এলাকায় আলভীদের বাসার কাছে এই ‘হত্যাকাণ্ড’ ঘটে বলে জানান তার স্বজনরা। 

তারা দাবি করেন, সড়ক দুর্ঘটনায় পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলা সংক্রান্ত বিষয়ে আলাপের জন্য ভিক্টর পরিবহনের কর্মকর্তারা আলভীদের বাসার কাছে আসেন। সেখানে আলোচনার এক পর্যায়ে বাকবিতণ্ডা হলে পারভেজ রবের পরিবারের লোকজন ক্ষুব্ধ হয়ে ভিক্টর পরিবহনের এক চালককে মারধর করেন।

এসময় ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা ভিক্টর পরিবহনের একটি বাস তাদের উপর চালিয়ে দেয়া হয়। এতে আলভী ও তার বন্ধু ছোটন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে নিকটস্থ একটি হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় ছোটন মারা যান। আর আলভীর অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

উত্তরা পশ্চিম থানার ওসি তপন কুমার সাহা জানিয়েছেন, পারভেজের ছেলের নাম আলভী, তার বন্ধু মেহেদী হাসান ছোটন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র।

তিনি জানান, শনিবার রাতে উত্তরার কামার পাড়া এলাকায় এঘটনায় গুরুতর আহত আহত দুজনকে হাসপাতালে নেয়ার পর মেহেদীর মৃত্যু হয় বলে ।

বৃহস্পতিবার সকালে উত্তরার ইস্টওয়েস্ট মেডিকেল কলেজের সামনে ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাণ হারান কণ্ঠশিল্পী পারভেজ রব (৫৬)। তিনি প্রখ্যাত কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আপেল মাহমুদের চাচাত ভাই।

পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় ভিক্টর পরিবহনের অজ্ঞাতনামা চালক ও হেলপারকে আসামি করে মামলা হয়েছে।

ওসি তপন বলেন, পারভেজের মৃত্যুর পর ভিক্টর পরিবহনের বাসগুলো কামারপাড়া এলাকা দিয়ে চলাচল বন্ধ ছিল। শনিবার ৯টার দিকে ভিক্টর পরিবহনের বাস চলাচল করতে শুরু করলে আলভী ও তার বন্ধুরা তাতে বাধা দেয়। এসময় একটি গাড়ি আলভী ও মেহেদীকে চাপা দেয়। তাদের স্থানীয় হাসপাতালে নেয়ার পর ডাক্তার ছোটনকে মৃত ঘোষণা করে।

আহত আলভীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

নিহত পারভেজের বন্ধু অভিনেতা খালেদ মাহমুদ বলেন, বাস কর্তৃপক্ষের সঙ্গে পারভেজের পারিবারের সমঝোতা চলছিল।

এবিষয়ে আলভীর বন্ধু কাওসার বলেন, “শনিবার বিকালে এলাকার লোকজন, পারভেজের পরিবারের সদস্য ও মালিক পক্ষের সাথে বৈঠক হয়। বৈঠকে মালিকপক্ষের একজন এক লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার প্রস্তাব দেন। কিন্তু পরিবার ও স্থানীয় লোকজন তা না মেনে পারভেজের দুই ছেলের জন্য দুটি গাড়ি বা ২০ লাখ টাকা চান। এরপর মালিক পক্ষের প্রতিনিধি তাদের অন্যদের সাথে কথা বলে সন্ধ্যার পর জানাবেন বলে জানিয়ে চলে যান।”

১৭ বছর বয়সেই ডাবল সেঞ্চুরি! আ. লীগ নেতার নেতৃত্বে পূজা মণ্ডপে হামলা, প্রতিমা ভাংচুর বড় ভাইদের নির্দেশেই আবরারকে মুখে কাপড় দিয়ে মারা হয়: সাদাত ‘দেশের মানুষের উচিত হবে সরকারকে ঘাড় ধরে বের করে দেয়া’ ‘ইরানে সাইবার হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র’ বড়পুকুরিয়া দুর্নীতি: সাবেক এমডিসহ কারাগারে ৩ অর্থ আত্মসাত: স্বাস্থ্য অধিদপ্তরের ৯ কর্মকর্তা-কর্মচারীকে দুদকে তলব চাঁদ থেকে পারমাণবিক বোমা ফেলে পাকিস্তানকে ধ্বংস করবে ভারত! আবরার হত্যা মামলায় চার্জশিট পাওয়া মাত্র বিচারকাজ শুরু: আইনমন্ত্রী বিদ্যুৎখাতে বিনিয়োগ করবে সৌদির বিয়াদ গ্রুপ জামালপুর হাসপাতালের কম্পিউটার অপারেটর খোকন গ্রেফতার আবরার স্মরণে সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট নগ্ন দৃশ্যে আপত্তি নেই শ্রীদেবীকন্যার জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় রাউন্ড শুরু বৃহস্পতিবার এসিসি ইমার্জিং নারী এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের বিবিসির ১০০ নারীর তালিকায় রোহিঙ্গা ক্রিকেটার জেসমিন বিদ্যালয়ের গণ্ডি না পেরিয়েও বিজ্ঞানী বাবরি মসজিদ মামলার শুনানি শেষ, হট্টগোলের পর রায় স্থগিত পুঁজিবাজারের সূচকে পতন ভারত টেস্টে তাসকিনকে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা এবার আমরণ অনশনের হুমকি নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের খাগড়াছড়িতেও দুর্নীতিবিরোধী অভিযান চালানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইমরান খানের সাথে সৌরভকে তুলনা করলেন শোয়েব আখতার দুর্ঘটনা এড়াতে চালক-পথচারী সবাইকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী ১০০ বলের ক্রিকেট ড্রাফটে বাংলাদেশের ১১ জন বিশেষ প্রয়োজন ছাড়া শিল্পী সমিতিতে প্রবেশ নিষেধ চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার-নার্সদের নোবেল দেয়া উচিত: মেয়র নাছির পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫ গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ কর্মকর্তার পদত্যাগ ন্যাম সম্মেলনে যোগ দিতে বুধবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী