artk
বৃহস্পতিবার, অক্টোবার ২৪, ২০১৯ ২:৪২   |  ৮,কার্তিক ১৪২৬

সিলেট সংবাদদাতা

শনিবার, সেপ্টেম্বার ৭, ২০১৯ ১০:৩৫

বাড়িতে দাওয়াত দিয়ে গৃহবধূকে ধর্ষণ!

media

বাড়িতে দাওয়াত দিয়ে গৃহবধূকে ধর্ষণ করেছে এক যুবক। এ ঘটনায় জড়িত সেজুল আহমদ নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাড়িতে দাওয়াত দিয়ে গৃহবধূকে ধর্ষণ করেছে এক যুবক। এ ঘটনায় জড়িত সেজুল আহমদ নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার গভীর রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলায় এ ঘটনা ঘটে। শনিবার গ্রেফতার যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জৈন্তাপুর উপজেলার ৪নং দরবস্ত ইউনিয়নের শুকইনপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে সেজুল আহমদের সঙ্গে সিলেট শহরের পীর মহল্লার এক গৃহবধূর পরিচয় হয়। পরে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। একই সঙ্গে ওই গৃহবধূর পরিবারের সদস্যদের সঙ্গে সেজুল আহমদের ভালো সম্পর্ক গড়ে ওঠে। গৃহবধূর বাসায় সবসময় যাতায়াত ছিল সেজুলের। এর সুবাদে ওই গৃহবধূকে নিজের বাড়ি দাওয়াত করে সেজুল।

শুক্রবার বিকেলে সেজুলের বাড়ি যায় ওই গৃহবধূ। কিন্তু গৃহবধূকে নিজের বাড়ি না রেখে পাশের নির্মাণাধীন একটি বাড়িতে নিয়ে যায় সেজুল। সেখানে রাত ২টা পর্যন্ত গৃহবধূকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে সেজুল।

পরে কৌশলে পুলিশকে ফোন করে বিষয়টি জানায় গৃহবধূ। খবর পেয়ে নির্মাণাধীন বাড়িতে অভিযান চালিয়ে গৃহবধূকে উদ্ধার ও সেজুল আহমদকে গ্রেফতার করে পুলিশ। সকালে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা করেন গৃহবধূ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, খবর পেয়ে অভিযান চালিয়ে নির্মাণাধীন বাড়ি থেকে ধর্ষণকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে ধর্ষক সেজুলকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শিহাব হত্যা: গফরগাঁওয়ে ১১ জনের যাবজ্জীবন অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি ঢাবিতে প্রথম বর্ষ থেকেই সিট টাঙ্গাইলের সেই রাজস্ব কর্মকর্তা বরখাস্ত বিসিবির সঙ্গে আলোচনায় সাকিবরা অস্ত্র-মাদকে সংশ্লিষ্টতায় ঢাবির চার শিক্ষার্থী সাময়িক বহিষ্কার ১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল