artk

পাবনা সংবাদদাতা

শুক্রবার, সেপ্টেম্বার ৬, ২০১৯ ৮:৩২

বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে: নাসিম

media

তিনি আরও বলেন, আজ পাবনায় এত সুন্দর একটি মসজিদ নির্মাণ কাজ সম্পন্ন করা হল এবং উদ্বোধন করা হল। এখানে নির্মাণ কাজে কোন চাঁদা দিতে হয়নি। কিন্তু বিএনপি জোট সরকার থাকলে অর্ধেক টাকা চাঁদাবাজদের পকেটে চলে যেত।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির তথাকথিত হুমকিতে আমরা ভীত নই। বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে, আরও ভুল করতে যাচ্ছে। তারা বলেছিল নির্বাচন বয়কট করবে কিন্তু করেনি। নির্বাচন করেছিল। পার্লামেন্টে আসবে না বলেছিল, পার্লামেন্টে এসেছে। তাদের ভূমিকা রাখতে আমরা বাধাও দিচ্ছি না।

শুক্রবার দুপুরে পাবনার সুজানগর উপজেলার বিরাহিমপুর খোরশেদ আলম জামে মসজিদ উদ্বোধনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি দমন হয়েছে। সারাদেশে উন্নয়ন কাজ চলছে। দেশে রোহিঙ্গা সমস্যা ছাড়া এখন কোনো সমস্যা নেই।

এই আওয়ামী লীগ নেতা বলেন, শেখ হাসিনার সরকার ২০৪১ সাল পর্যন্ত যুগোপুযোগী কর্মসূচি গ্রহণ করেছে, যা বিগত অন্য কোনো সরকারই করতে পারেনি । তারা শুধু লুটপাট ও ত্রাসের রাজস্ব কায়েম করেছিল। আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আপনারা নিশ্চিন্তে ঘুমাচ্ছেন, ব্যবসা-বাণিজ্য করছেন। কোনো ডাকাতি, রাহাজানি, লুটপাট নেই।

তিনি আরও বলেন, আজ পাবনায় এত সুন্দর একটি মসজিদ নির্মাণ কাজ সম্পন্ন করা হল এবং উদ্বোধন করা হল। এখানে নির্মাণ কাজে কোন চাঁদা দিতে হয়নি। কিন্তু বিএনপি জোট সরকার থাকলে অর্ধেক টাকা চাঁদাবাজদের পকেটে চলে যেত।

এ সময় অন্যান্যের মধ্যে পাবনা-২ আসেনর সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ তানভীর, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আলম মুকুল, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল বাতেন মাস্টার, তরুণ সবাজ সেবক মানিকুজ্জামান মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৮৭ সালে ৬ সেপ্টেম্বর আজকের এই দিনে পাবনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হলে বিরাহিমপুর নামক স্থানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মোহাম্মদ নাসিমের শ্বশুর খোরশেদ আলম মৃত্যুবরণ করেন। তার স্মরণে পারিবারিক উদ্যোগে বিরাহিমপুরে ২ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে মসজিদটি নির্মাণ হয়েছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা