artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ৪:১৬   |  ২৮,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ৫, ২০১৯ ৮:৩১

বাসের ধাক্কায় প্রাণ গেল কণ্ঠশিল্পী পারভেজের

media

কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক পারভেজ রব (৫৫) বাসের ধাক্কায় মারা গেছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকার উত্তরায় একটি বেসরকারি মেডিকেলের সামনে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে চালক ও তার সহকারী পলাতক।

কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক পারভেজ রব (৫৫) বাসের ধাক্কায় মারা গেছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকার উত্তরায় একটি বেসরকারি মেডিকেলের সামনে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে চালক ও তার সহকারী পলাতক।

পরিবার সূত্রে জানা গেছে, পারভেজ রব ঢাকার উত্তরায় থাকেন। তিনি বাসা থেকে কিছুটা দূরে ইস্ট ওয়েস্ট মেডিকেলের সামনের রাস্তায় বাসের অপেক্ষা করছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিকের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি মাটিতে পড়ে যান। 

এরপর স্থানীয় লোকজন পারভেজ রবের বাসায় খবর দিলে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে ঢাকার পঙ্গু হাসপাতালে নেন। তবে সেখানে ভর্তি করাতে না পেরে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তুরাগ থানার উপপরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র দেব বলেন, পারভেজ রব মাথার ডান পাশে গুরুতর আঘাত পেয়েছিলেন। এ ঘটনায় পরিবার একটি মামলা করবে বলে জানিয়েছে।

সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা পুত্র সন্তানের বাবা হলেন আল আমিন আইসিসি র‍্যাংকিং থেকে মুছে ফেলা হলো সাকিবের নাম রোহিঙ্গা গণহত্যা: মিয়ানমারের বিরুদ্ধে মামলা গাম্বিয়ার ৩-৪ বছরের মধ্যে সারা দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত হবে: প্রতিমন্ত্রী লতা মুঙ্গেশকর আইসিইউয়ে সূচকে উত্থান লেনদেন মন্দা অবৈধ সম্পদ: দম্পতির বিরুদ্ধে মামলা ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান ঘূর্ণিঝড় বুলবুলে নিহতের সংখ্যা বেড়ে ১৪