artk

কুমিল্লা সংবাদদাতা

শনিবার, আগষ্ট ৩১, ২০১৯ ৮:৩৭

কুমিল্লায় ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

media

কুমিল্লা জেলার তিতাস উপজেলার হাড়াইকান্দি গ্রামে ছয় বছরের একটি শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। 

শুক্রবার বেলা ১ টায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, শিশুটি তার মা রুনা আক্তারের সাথে নানা মোজাম্মেল হকের বাড়িতে বেড়াতে এসেছিল। মেয়েটির বাড়ি মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের পুটিয়াছড়ি গ্রামে। নানার বাড়ি তিতাস উপজেলার হাড়াইকান্দি গ্রামে। বাবার নাম আনিসুর রহমান। 

হাড়াইকান্দি গ্রামের নাজির হোসেনের ছেলে মাসুম (২৫) শিশুটিকে ফুঁসলিয়ে ধৈঞ্চা ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটির চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। শিশুটি প্রচণ্ড ভয় পেয়েছে বলে জানান তার মা রুনা আক্তার। তবে পাষণ্ড জানোয়ার মাসুম পালিয়ে যায়। 

বিষয়টি নিয়ে কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার বলেন, “কাজটি বড়ই অমানবিক। ছেলেটি গণ্ডমুর্খ এবং বর্বর। তার কঠিন শাস্তি দাবি করছি। আমি মেয়েটিকে দেখে এসেছি।” 

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, “ধর্ষণ কিনা এখনও বলা যাচ্ছে না। তবে মেয়েটিকে জোর করেছে এবং খামছে ধরে জবরদস্তি করেছে এ কথা সত্য। শিশুটি আহত হয়েছে এবং ভয় পেয়েছে।

পরীক্ষার পর আলামত দেখে বলা যাবে ধর্ষণ কিনা। মামলা রেডি হচ্ছে। এই বিষয়ে কোন ছাড় দেয়া হবে না। অভিযুক্তকে ধরার চেষ্টা চলছে।”

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ