artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ২:৩০   |  ৩০,আশ্বিন ১৪২৬

ফেনী সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ২৯, ২০১৯ ১১:০৩
ডলার-ল্যাপটপ জব্দ

পরশুরাম সীমান্তে ৩ নাইজেরিয়ানসহ আটক ৫

media

ফেনীর পরশুরাম সীমান্তে তিন নাইজেরিয়ান ও বাংলাদেশি দুই নাগরিককে আটক করেছে বিজিবি। বুধবার রাতে পরশুরাম উপজেলার কেতরাংগা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশকালে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডলার ও ল্যাপটপ জব্দ করে বিজিবি।

ফেনীর পরশুরাম সীমান্তে তিন নাইজেরিয়ান ও বাংলাদেশি দুই নাগরিককে আটক করেছে বিজিবি।

বুধবার রাতে পরশুরাম উপজেলার কেতরাংগা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশকালে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডলার ও ল্যাপটপ জব্দ করে বিজিবি।

ফেনী বিজিবি-৪ এর অধিনায়ক লে. কর্ণেল মো. নাহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরশুরাম উপজেলার কেতরাংগা সীমান্তে অভিযান চালায় বিজিবি। অবৈধভাবে ভারতে প্রবেশের সময় কেতরাংগা বিওপির টহলদলের বিজিবির সদস্যরা তিন নাইজেরিয়ান নাগরিক ও দুই বাংলাদেশিকে আটক করেন।

আটককৃতরা হলেন- নাইজেরিয়ান নাগরিক ইগবোজানু (৩৬), ইগবো (৪৭) ও ইজিডিগুও (৩৬) এবং বাংলাদেশি নাগরিক মো. ইমাম হোসেন (৩৭) ও প্রাইভেটকার চালক মো. সবুর মিয়া (৩৭)।

এ সময় তাদের কাছ থেকে ২৩০০ ডলার, নগদ ১৭২০০ টাকা, দু’টি ল্যাপটপসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা অবৈধভাবে ভারতে প্রবেশের জন্য প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-১৭-৪৭৪০) যোগে ঢাকা থেকে পরশুরাম সীমান্ত এলাকায় পৌঁছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে বিজিবি সূত্র জানিয়েছে।।

আমাদের মধ্যেও দালাল শ্রেণি আছে: গয়েশ্বর বিকেলে পরবর্তী অবস্থান জানাবেন বুয়েট শিক্ষার্থীরা কবি হাফিজের স্মরণে সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান আবরার হত্যার আসামি সাদাত গ্রেপ্তার মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত রাত জাগা মানুষের অকাল মৃত্যুর ঝুঁকি বেশি সম্রাট ১০ দিনের রিমান্ডে, আরমানের ৫ দিন মানবতাবিরোধী অপরাধ: গাইবান্ধার ৫ রাজাকারের মৃত্যুদণ্ড ভেঙে যাচ্ছে সিদ্দিক-মিমের সংসার ওসি-ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৪৫০ কোটি টাকা পাচারের অভিযোগ পাকিস্তানের ‘গাঢ় ধূসর’ তালিকায় পড়ার সম্ভাবনা গুলশানে এবি ব্যাংকের কার্যালয়ে আগুন কাছাকাছি অফিস নিয়ে ফেসবুকের কর্মী ভাগিয়ে নিচ্ছে টিকটক চীনে রক্ত ‘চোরাচালান’ বিজেপির সভাপতির পদ ছাড়ছেন অমিত শাহ মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় ১৪ পুলিশ নিহত জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ ভারত বনাম বাংলাদেশের খেলা রাত ৮টায় চুল রক্ষায় গাছ লাগান এবার পেঁয়াজ আমদানি করবে বড় কোম্পানিগুলো চার তলা ভবন থেকে শিশুকে ফেলে দিলেন মা লক্ষ্মীপুরে গুলিতে যুবক নিহত সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জলদস্যু নিহত ভালো লেখক হওয়ার টিপস ইবিতে মধ্যরাতে প্রভোস্টের পদত্যাগ চেয়ে আন্দোলন তুরস্ক সরকারের মন্ত্রী ও কর্মকর্তাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি কাউয়াদের বের করতে না পারলে অশনিসংকেত ডেকে আনবে: নানক