artk

স্টাপ রিপোর্টার

মঙ্গলবার, আগষ্ট ২৭, ২০১৯ ৮:৪৩

ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

media

নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে।

নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার বিকেলে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) চাষাঢ়া থেকে ওই কনস্টেবলকে গ্রেপ্তার করে। তাকে গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এনামুল হক।

গ্রেপ্তার হওয়া ওই কনস্টেবলের নাম সাব্বির আহম্মেদ মেহেদী। তিনি ঢাকা মেট্রোপলিটন নৌ পুলিশের কনস্টেবল পদে কর্মরত। তার বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ মালিগাঁও এলাকায়। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ দুই সন্তানকে ঢাকার একটি স্কুলে নিয়ে যাওয়া-আসার সময় সাব্বির আহম্মেদ মেহেদীর সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। গত ৭ আগস্ট সাব্বির তাকে মুঠোফোনে ফোন করে জানান, জরুরি কথা আছে। তখন গৃহবধূ তার ভাইয়ের বাসা নারায়ণগঞ্জে আছেন বলে জানান। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাব্বির একটি সফট ড্রিংকসের বোতল নিয়ে গৃহবধূর ভাইয়ের বাসায় যান। সফট ড্রিংকস খাওয়ার পর গৃহবধূ অচেতন হয়ে পড়েন। তখন বাসায় কোনো লোকজন না থাকায় সাব্বির তাকে ধর্ষণ করেন এবং অশ্লীল ছবি তুলে রাখেন।

এরপর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কয়েকবার বিভিন্ন জায়গায় নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন তিনি। একপর্যায়ে অশ্লীল ছবির ভয় দেখিয়ে তিন লাখ টাকা দাবি করেন সাব্বির। মানসম্মানের ভয়ে ওই গৃহবধূ তাকে দুই লাখ টাকা দেন। এমনকি গৃহবধূর স্বর্ণালংকারও হাতিয়ে নেন তিনি। পরবর্তী সময়ে সাব্বির আরও এক লাখ টাকার জন্য চাপ দেন। ১১ আগস্ট বিকাশের মাধ্যমে তাকে ৩০ হাজার টাকা পাঠানো হয়। এরপর সাব্বিরকে টাকা দিতে অস্বীকৃতি জানালে গৃহবধূর মুঠোফোনে অশ্লীল ছবিগুলো পাঠিয়ে দেন। এসব ছবি তার স্বামীর মুঠোফোনসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি ও হুমকি দেওয়া হয়। শেষ পর্যন্ত ওই গৃহবধূ আইনের আশ্রয় নিয়ে থানায় মামলা করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, “ওই গৃহবধূ বাদী হয়ে মামলা করেছেন। মামলাটি ডিবি পুলিশ তদন্ত করছে।”

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা