artk

স্টাপ রিপোর্টার

মঙ্গলবার, আগষ্ট ২৭, ২০১৯ ৮:৪৩

ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

media

নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে।

নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার বিকেলে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) চাষাঢ়া থেকে ওই কনস্টেবলকে গ্রেপ্তার করে। তাকে গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এনামুল হক।

গ্রেপ্তার হওয়া ওই কনস্টেবলের নাম সাব্বির আহম্মেদ মেহেদী। তিনি ঢাকা মেট্রোপলিটন নৌ পুলিশের কনস্টেবল পদে কর্মরত। তার বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ মালিগাঁও এলাকায়। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ দুই সন্তানকে ঢাকার একটি স্কুলে নিয়ে যাওয়া-আসার সময় সাব্বির আহম্মেদ মেহেদীর সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। গত ৭ আগস্ট সাব্বির তাকে মুঠোফোনে ফোন করে জানান, জরুরি কথা আছে। তখন গৃহবধূ তার ভাইয়ের বাসা নারায়ণগঞ্জে আছেন বলে জানান। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাব্বির একটি সফট ড্রিংকসের বোতল নিয়ে গৃহবধূর ভাইয়ের বাসায় যান। সফট ড্রিংকস খাওয়ার পর গৃহবধূ অচেতন হয়ে পড়েন। তখন বাসায় কোনো লোকজন না থাকায় সাব্বির তাকে ধর্ষণ করেন এবং অশ্লীল ছবি তুলে রাখেন।

এরপর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কয়েকবার বিভিন্ন জায়গায় নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন তিনি। একপর্যায়ে অশ্লীল ছবির ভয় দেখিয়ে তিন লাখ টাকা দাবি করেন সাব্বির। মানসম্মানের ভয়ে ওই গৃহবধূ তাকে দুই লাখ টাকা দেন। এমনকি গৃহবধূর স্বর্ণালংকারও হাতিয়ে নেন তিনি। পরবর্তী সময়ে সাব্বির আরও এক লাখ টাকার জন্য চাপ দেন। ১১ আগস্ট বিকাশের মাধ্যমে তাকে ৩০ হাজার টাকা পাঠানো হয়। এরপর সাব্বিরকে টাকা দিতে অস্বীকৃতি জানালে গৃহবধূর মুঠোফোনে অশ্লীল ছবিগুলো পাঠিয়ে দেন। এসব ছবি তার স্বামীর মুঠোফোনসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি ও হুমকি দেওয়া হয়। শেষ পর্যন্ত ওই গৃহবধূ আইনের আশ্রয় নিয়ে থানায় মামলা করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, “ওই গৃহবধূ বাদী হয়ে মামলা করেছেন। মামলাটি ডিবি পুলিশ তদন্ত করছে।”

চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা বিএসএফের নেতাজি ও বঙ্গবন্ধুর দেশপ্রেম তরুণদের মধ্যে ছড়িয়ে দিতে হবে: খাদ্যমন্ত্রী সাবেক স্বাস্থ্যমন্ত্রীর এপিএসকে তলব বনানীতে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত রাজধানীর হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শ্রমিকের মৃত্যু