artk

খাগড়াছাড়ি

সোমবার, আগষ্ট ২৬, ২০১৯ ১:৩৫

সেনাবাহিনীর সাথে গোলাগুলিতে নিহত ৩

media

খাগড়াছড়ির দিঘীনালায় ইউপিডিএফ- এর আস্তানায় অভিযান চালিয়েছে সেনাবাহিনী। সোমবার এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় গোলাগুলিতে তিন ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে এবং বিপুল পরিমাণের অস্ত্র উদ্ধার করা হয়েছে।

খাগড়াছড়ির দিঘীনালায় ইউপিডিএফ- এর আস্তানায় অভিযান চালিয়েছে সেনাবাহিনী। সোমবার (২৬ আগস্ট) সকালে দিকে এই ঘটনা ঘটে।

এ সময় গোলাগুলিতে তিন ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে এবং বিপুল পরিমাণের অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলো- বুজেন্দ্র লাল চাকমা (৪৫), নবীন জ্যোতি চাকমা (৩২) ও রশিল চাকমা (২৫)।

খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আহমার উজ্জামান জানান, দীঘিনালা উপজেলার দুর্গম বড়াদম এলাকায় সেনাবাহিনীরা অভিযান চালালে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে সেনাবাহিনী গুলি ছুড়ে। এতে তিনজন নিহত হয়েছে বলে শুনেছেন তিনি।

পুলিশ সুপার আরও জানান, এখন সেখানে সেনাবাহিনীরা অভিযান চালাচ্ছে। ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। তারা যাওয়ার পর হতাহতের প্রকৃত সংখ্যা জানা যাবে।

সালমাদের ভারত বধ পঞ্চম বিয়ে সারলেন পামেলা কুবি সমাবর্তন: চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন ১৩ শিক্ষার্থী চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা বিএসএফের নেতাজি ও বঙ্গবন্ধুর দেশপ্রেম তরুণদের মধ্যে ছড়িয়ে দিতে হবে: খাদ্যমন্ত্রী